ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

গণপরিবহন চলাচল নিয়ে যা বললেন এনায়েত উল্যাহ

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ১ আগস্ট ২০২১   আপডেট: ১৫:০০, ১ আগস্ট ২০২১
গণপরিবহন চলাচল নিয়ে যা বললেন এনায়েত উল্যাহ

ফাইল ছবি

শ্রমিকদের ঢাকায় ফেরায় বিড়ম্বনা কমাতে বিধিনিষেধে কিছুটা ছাড় দিয়ে রোববার (১ আগস্ট) দুপুর ১২টা পর্যন্ত গণপরিবহন চলাচলের অনুমতি দেয় সরকার। সকাল থেকেই রাজধানীতে গণপরিবহনের সংখ্যা ছিলো খুবই কম। তবে দূরপাল্লার বাস আজ চলাচল করলেও রাজধানীতে দুপুরের পর থেকে কোনো গণপরিবহন চলাচল করতে পারবে না।

আরও পড়ুন: সোমবার সকাল ৬টা পর্যন্ত লঞ্চ চলবে

রোববার দুপুরে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ রাইজিংবিডিকে এই তথ্য জানিয়েছেন।

খন্দকার এনায়েত উল্যাহ বলেন, যদিও আজ দুপুর পর্যন্ত পরিবহনর চলাচলের অনুমতি দিয়েছে সরকার। কিন্তু দূরপাল্লার বাস ঢাকায় আসতে সময় লাগছে। তাই হাইওয়ে পুলিশ দূরপাল্লার বাসের জন্য কিছুটা ছাড় দেবে বলেছে। 

রাজধানীতে গণপরিবহন চলাচল করবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আজ দুপুরের পর থেকে রাজধানীতে বাস চলাচল করবে না। আমাদের কাছে এখন পর্যন্ত এমন নির্দেশনাই এসেছে। 

গণপরিবহন চলাচলের সময় বাড়ানো হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারের পক্ষ থেকে এখনো পর্যন্ত আমরা বাড়ানোর নির্দেশনা পাইনি।  যদি এমন কোনো নির্দেশনা পাই তাহলে সেই অনুযায়ী পরিবহন চলাচল করবে। 

আরও পড়ুন: পুরো মাত্রায় বাস নামাননি মালিকরা

এদিকে, আজ দুপুর ২টার দিকে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল এলাকায় গিয়ে দেখা যায়, হাজার হাজার যাত্রী দেশের বিভিন্ন জেলা থেকে এসে বাসের জন্য অপেক্ষা করছেন।  কিন্তু সকাল থেকেই রাজধানীতে গণপরিবহনের সংখ্যা ছিলো খুবই কম।  

/হাসিবুল/এসবি   

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়