ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুগদায় দগ্ধ মা-ছেলের মৃত্যু

মেডিক‌্যাল প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫০, ২৩ নভেম্বর ২০২১   আপডেট: ০৯:৫৪, ২৩ নভেম্বর ২০২১
মুগদায় দগ্ধ মা-ছেলের মৃত্যু

রাজধানীর মুগদায় গ্যাস লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ মা-ছেলে মারা গেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

নিহতরা হলেন-প্রিয়াঙ্কা (৩০) ও তার ছেলে অরূপ (৫)। এ ঘটনায় দগ্ধ প্রিয়াঙ্কার স্বামী সুধাংশু (৩৬) ও মা শেফালী (৫৫) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার রাত সাড়ে ১১টার দিকে অরূপ মারা যায়। আর প্রিয়াঙ্কা মারা গেছেন মধ্যরাতে। দুজনেরই মরদেহ ময়নাতদন্তের জন্য বার্ন ইউনিটের মর্গে রাখা হয়েছে। 

উল্লেখ্য, গতকাল ২২ নভেম্বর সকালে মুগদার মাদবর গলি এলাকায় একটি বাসার পাঁচতলা ভবনের নিচতলায় রান্না করার সময় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের পর আগুন লাগে। এতে একই পরিবারের চার জন দগ্ধ হন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। 

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসেন জানান, আগুনে অরূপের শরীরের ৬৭ শতাংশ, প্রিয়াঙ্কার ৭২ শতাংশ, সুধাংশের ২৫ ও শেফালীর ৩৫ শতাংশ দগ্ধ হয়। হাসপাতালে ভর্তি দুজনের অবস্থাও আশঙ্কাজনক। 

আরও পড়ুন: মুগদায় একই পরিবারের ৪ জন দগ্ধ

ঢাকা/বুলবুল/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়