ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  চৈত্র ৩১ ১৪৩১

বিএনপি অফিসের সামনে থেকে সিআইডির আলামত সংগ্রহ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ২৯ অক্টোবর ২০২৩  
বিএনপি অফিসের সামনে থেকে সিআইডির আলামত সংগ্রহ

ছবি: মেসবাহ য়াযাদ

বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মহাসমাবেশকে কেন্দ্র করে গতকালের সংঘর্ষের ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

রোববার (২৯ অক্টোবর) সকাল ১০টা থেকে সিআইডি সদস্যরা এই আলামত সংগ্রহ শুরু করেন। দুপুর ১২টার দিকে আলামত সংগ্রহ শেষে চলে যান তারা।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে আলামত সংগ্রহ শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সিআইডির ফরেনসিক বিভাগের এএসপি মিজানুর রহমান। 

তিনি জানান, আমরা নয়াপল্টন বিএনপি অফিসের সামনে থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করলাম। পরীক্ষাগারে এই আলামত পরীক্ষা করা হবে। তারপর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

এর আগে গতকাল শনিবার রাত থেকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সড়কের একাংশ ‘ক্রাইম সিন’ চিহ্নিত করে বেষ্টনি দিয়ে ঘিরে রাখা হয়।

বিএনপি কার্যালয় গতরাত থেকে ক্রাইম সিনের আওতায় জানিয়ে রোববার সকালে পুলিশের মতিঝিল অঞ্চলের সিনিয়র সহকারী কমিশনার গোলাম রুহানি বলেন, গতকাল নয়াপল্টন ও আশপাশের এলাকায় অরাজকতা হয়েছে, তাই পুরো অঞ্চল ‘ক্রাইম সিন জোন’ ঘোষণা করা হয়েছে। আর যে অংশটি বেষ্টনি দিয়ে ঘিরে রাখা হয়েছে, সেখান থেকেই মূলত হামলার নির্দেশনা এসেছিল। ককটেলের সরবরাহ হয়েছিল। 

গোলাম রুহানি আরও বলেন, গতকাল শনিবারের সহিংসতায় এক হাজারেরও বেশি ককটেল ব্যবহার করে পুলিশের ওপর হামলা ও সহিংসতা হয়েছে। সেসব আলামত আজ সিআইডি সংগ্রহ করছে।

মেয়া/তারা

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়