ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

বিজিএমইএ সভাপতির মায়ের মৃত্যুতে মেয়রের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ১৮ এপ্রিল ২০২৪  
বিজিএমইএ সভাপতির মায়ের মৃত্যুতে মেয়রের শোক

মেয়র মো. আতিকুল ইসলাম

তৈরি পোশাকশিল্প মালিকদের সংগঠন বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সভাপতি এস এম মান্নান কচির মাতা জাহানারা বেগমের (৮৫) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ডিএনসিসি থেকে পাঠানো এক শোকবার্তায় মেয়র মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার, নিকটাত্মীয়, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় মেয়র বলেন, তাঁর মৃত্যু পরিবার, নিকটাত্মীয় ও আমাদের জন্য অত্যন্ত বেদনাদায়ক। আমি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আমি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করছি।

প্রসঙ্গত, বুধবার (১৭ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় রাজধানীর শ্যামলীস্থ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিজিএমইএ সভাপতি এস এম মান্নান কচির মা জাহানারা বেগম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

/মেয়া/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ