RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৫ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

নজরকাড়া ভাবনা

ফটো ফিচার ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ২৮ অক্টোবর ২০২০   আপডেট: ১২:৫০, ২৮ অক্টোবর ২০২০
নজরকাড়া ভাবনা

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। চলচ্চিত্র, বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম, শর্টফিল্ম, মেগা সিরিয়ালে নিজের অভিনয় প্রতিভার প্রমাণ দিচ্ছেন এই তরুণ অভিনেত্রী। নজরকাড়া অভিনয় দিয়ে ভাবনা মন জয় করে নিয়েছেন দর্শকের। সমসাময়িক শিল্পীদের তুলনায় ভাবনার জনপ্রিয়তাও একটু বেশি।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব ভাবনা। নিজের ভেরিফায়েড ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায়ই ছবি পোস্ট করেন তিনি। এই অভিনেত্রীর কিছু ছবি নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার। সঙ্গে থাকল এই গ্ল্যামারকন্যার বহুমুখী প্রতিভার কিছু তথ্যও।

ছোটবেলা থেকেই শিল্পচর্চার সঙ্গে জড়িত এ অভিনেত্রী বিজ্ঞাপন, নাটক এবং চলচ্চিত্র রেখেছেন সফলতার স্বাক্ষর। অভিনয় জীবন শুরু করেন ‘নট আউট’ নাটকের মাধ্যমে।

২০১৭ সালে ভাবনা তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে। এবার তাকে দেখা যাবে ‘লাল মোরগের ঝুটি’ সিনেমায়।

অভিনেত্রী ভাবনা লেখিকা হিসেবেও পরিচিত। ‘গুলনেহার’, ‘তারা’ এবং ‘গোলাপী জমিন’ নামক ৩টি উপন্যাস লিখেছেন। সম্প্রতি নিজের চতুর্থ উপন্যাস লেখার কাজ শুরু করেছেন। নতুন উপন্যাসটির নাম ‘কাজের মেয়ে’।   

অভিনয়ের পাশাপাশি নাচেও সফল ভাবনা। পুরস্কারপ্রাপ্ত নৃত্যশিল্পী তিনি। ন্যাশনাল পুরস্কার বেস্ট ডান্স আর্টিস্ট, বুলবুল ললিতকলা একাডেমি পুরস্কার, ভারতের হলদিয়া ফেস্টিভ্যাল পুরস্কারসহ দেশ-বিদেশে নানা পুরস্কার অর্জন করেছেন।

বহুমুখী প্রতিভার অধিকারী ভাবনা ছবি এঁকেও সবার নজর কেড়েছেন। লকডাউনের সময়ে তার আঁকা ছবিগুলো ব্যাপক প্রশংসা কুড়ায়।

ব্যক্তিগত জীবনে নির্মাতা অনিমেষ আইচের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ভাবনা।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়