ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

৭ বছরের বড় বিদেশি অভিনেত্রীর প্রেমে শাহরুখ পুত্র!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১০:৪৫, ৫ এপ্রিল ২০২৪
৭ বছরের বড় বিদেশি অভিনেত্রীর প্রেমে শাহরুখ পুত্র!

বলিউড বাদশা শাহরুখ খান। তার বড় পুত্র আরিয়ান খান। বলিউডে পা রাখার আগেই একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়েছে তার। ২৬ বছর বয়সী আরিয়ানের সঙ্গে কখনো নাম জড়িয়েছে নোরা ফতেহির, কখনো বা তারকা-কন্যা অনন্যা পাণ্ডের। এবার জানা গেল, ৭ বছরের বড় ব্রাজিলের এক মডেল-অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আরিয়ান।

আরিয়ান খানের নতুন বান্ধবীর নাম লারিসা বোনেসি। ১৯৯০ সালের মার্চে ব্রাজিলে জন্মগ্রহণ করেন তিনি। ব্রাজিলের নাগরিক হলেও ভারতে বহু বছর ধরে কাজ করছেন তিনি। মডেলিং জগতে তার ভালোই পরিচিতি রয়েছে। একাধিক খ্যাতনামা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি।

মডেলিংয়ের পাশাপাশি অভিনয় করছেন লারিসা। বলিউড অভিনেতা টাইগার শ্রফ, স্টেবিন বেন এবং সুরজ পাঞ্চোলির মতো তারকাদের সঙ্গে মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন লারিসা।

কেবল মিউজিক ভিডিও নয়, চলচ্চিত্রেও অভিনয় করেছেন লারিসা। ২০১১ সালে বলিপাড়ার ডেভিড ধাওয়ানের পুত্র রোহিত ধাওয়ানের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘দেশি বয়েজ’। অক্ষয় কুমার, জন আব্রাহাম অভিনীত এই সিনেমার একটি গানে দেখা যায় লারিসাকে। মূলত, ‘দেশি বয়েজ’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। ২০১৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘গো গোয়া গন’। সাইফ আলী খান অভিনীত এই সিনেমায় পার্শ্ব-চরিত্রে অভিনয় করেন লারিসা।

হিন্দি সিনেমার পাশাপাশি দক্ষিণী সিনেমায়ও অভিনয় করেছেন লারিসা। ২০১৬ সালে ‘থিকা’ শিরোনামের অ্যাকশন-কমেডি ঘরানার তেলুগু সিনেমায় অভিনয় করেন তিনি। সুনীল রেড্ডি পরিচালিত ‘থিকা’ সিনেমায় দক্ষিণী অভিনেতা সাই ধরম তেজের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন লারিসা। এই সিনেমার মাধ্যমে প্রথম বড় পর্দায় মুখ্যচরিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি।

২০১৮ সালে মুক্তি পায় তেলেগু ভাষার ‘নেক্সট এন্টি’ সিনেমা। রোমান্টিক ঘরানার এ সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করেন তামান্না ভাটিয়া, সন্দীপ কিষাণ। এ সিনেমায়ও দেখা যায় লারিসাকে।

আরিয়ানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়, তিনি লারিসাকে অনুসরণ করেন। শুধু লারিসাকেই নন, তার গোটা পরিবারকেই সমাজিকমাধ্যমে অনুসরণ করেন বাদশা-পুত্র। কানাঘুষো শোনা যাচ্ছে, লারিসার মাকে নাকি তার জন্মদিনে উপহারও পাঠিয়েছেন আরিয়ান। তা-ও আবার উপহার হিসেবে দিয়েছেন নিজের ব্র্যান্ডের পোশাক।

লারিসার সঙ্গে আরিয়ানের প্রেমের সম্পর্ক নিয়ে জোর চর্চা হলেও এ নিয়ে মুখ খোলেননি তাদের কেউ-ই। তবে দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না নেটিজেনরা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়