ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

লোডশেডিং-দুর্নীতির প্রতিবাদে পদযাত্রার ঘোষণা বিএনপির

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ৯ জুন ২০২৩  
লোডশেডিং-দুর্নীতির প্রতিবাদে পদযাত্রার ঘোষণা বিএনপির

রাজধানীতে অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে চারটি পদযাত্রা কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি। আগামী ১৩ ও ১৬ জুন ঢাকা মহানগর বিএনপির উদ্যোগে এসব কর্মসূচি পালন করা হবে।

শুক্রবার (৯ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি জানান, ১৩ জুন দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মহাখালী বাসস্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে। ১৬ জুন দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে পল্লবী সিটি ক্লাব থেকে শুরু করে ১০ নম্বর গোলচত্বর, কাজীপাড়া ও শেওড়াপাড়া হয়ে তালতলা আগারগাঁও পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

একইদিনে দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গোপীবাগের সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায় সাহেব বাজার চৌরাস্তা পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে। আর ১৬ জুন দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আজিমপুরের স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে থেকে শুরু হয়ে আরমানীটোলা মাঠ পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

এসব কর্মসূচি সফল করতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সব সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে অনুরোধ জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

/মেয়া/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়