ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

টাঙ্গাইল-৭ আসনে নৌকার মাঝি শুভ

বিশেষ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ২৬ নভেম্বর ২০২৩  
টাঙ্গাইল-৭ আসনে নৌকার মাঝি শুভ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ। এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন ১১ জন। 

খান আহমেদ শুভকে মনোনয়ন দেওয়ায় মির্জাপুরে আনন্দ মিছিল করেছে দলের নেতাকর্মীরা। দলীয় মনোনয়ন পাওয়ায় খান আহমেদ শুভ দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ পার্লামেন্টারি বোর্ডের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

রাইজিংবিডিকে শুভ বলেন, মহান সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি বঙ্গবন্ধুরকন্যা শেখ হাসিনার প্রতি। মির্জাপুরের গণমানুষের নেতা সাবেক সংসদ সদস্য একাব্বর হোসেনের মৃত্যুর পর উপনির্বাচনে আমাকে দল থেকে মনোনয়ন দেওয়া হয়। গত দুই বছর আমি আমার এলাকার গণমানুষের সঙ্গে মিশে গিয়ে আপ্রাণ চেষ্টা করেছি তাদের পাশে থাকার। একাব্বর হোসেন সাহেবের অসমাপ্ত কাজগুলো আমি নিজ কাঁধে তুলে নিয়ে সেগুলো সম্পন্ন করেছি। 

খান আহমেদ শুভর পিতা ফজলুর রহমান খান ফারুক ১৯৭০ এবং ১৯৭৩ সনের নির্বাচনে মির্জাপুর থেকে নির্বাচিত হয়েছিলেন। তিনি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান। 

হাসনাত/এনএইচ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়