ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

নরসিংদীতে অনাহারীদের জন্য ‘মেহমানখানা’

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ৪ আগস্ট ২০২১   আপডেট: ১৪:০৪, ৪ আগস্ট ২০২১
নরসিংদীতে অনাহারীদের জন্য ‘মেহমানখানা’

নরসিংদীতে ২ শতাধিক অনাহারীকে একবেলা খাওয়ানোর মাধ্যমে ‘মেহমানখানা’ উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার (৩ আগস্ট) ‘মেহমানখানা’ উদ্বোধন করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী মোর্শেদ। প্রতিদিন দুপুরে দুই শতাধিক করে ক্ষুধার্ত মানুষকে পেট ভরে খেতে দেওয়া হবে এখানে। 

মেহমানখানার মূল উদ্যোক্তা নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ। তিনি বলেন, লকডাউনজনিত কারণে অনেকের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। দরিদ্র অসহায় মানুষগুলো এখন দিশেহারা। রুজি-রোজগার করতে না পেরে খেটে খাওয়া দিনমজুররা খাদ্য সংকটে মানবেতর জীবনযাপন করছেন। ক্ষুধার্ত মানুষের পাশে থেকে তাদের মেহমানদারী করাই আমাদের মূল লক্ষ্য।

মাত্র একবেলা পেট ভরে খেয়ে দু’শতাধিক মানুষ যে আনন্দের হাসি হেসেছেন, তা উপভোগ করলাম আমরা ক’জন। এ হাসি আমাদের আগামীর জন্য অসহায়ের সঙ্গী হওয়ার প্রেরণা দিয়েছে। ইনশাআল্লাহ এ আয়োজন অব্যাহত থাকবে, বলেনর তিনি। 

প্রথম দিন মেহমানখানা পরিদর্শন করেন নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, প্রফেসর এ এইচ মিলন, নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক আসাদুল হক পলাশ, অ্যাড. মাজেদুল হক রুবেল, অ্যাড. সারোয়ার খান, প্রবাসী মাহমুদ আলীম, অধ্যাপক আব্দুল বাতেন, শফিকুল ইসলাম স্বপন, মোকারম হোসেন ভুঞা, শাহেনশাসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

এইচ মাহমুদ/মাহি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়