ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

ভিভো ভি সিরিজের নতুন স্মার্টফোন 

প্রকাশিত: ১৮:২৯, ১ অক্টোবর ২০২২   আপডেট: ২১:১২, ২ অক্টোবর ২০২২
ভিভো ভি সিরিজের নতুন স্মার্টফোন 

ভি সিরিজের নতুন স্মার্টফোন ভি২৫ ফাইভজি বাজারে আনল গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো। রুচিশীল ও উদ্ভাবনী ডিজাইন, ক্যামেরার অসাধারণ সক্ষমতা, শক্তিশালী কার্যক্ষমতা এবং ফিচারের অভিনবত্ব ভি২৫ সিরিজের বিশেষত্ব।

ভি২৫ ফাইভজি মডেলের ব্যাকে রয়েছে রঙ পরিবর্তনশীল গ্লাস। রোদের অতিবেগুনী রশ্মি কাজে লাগিয়ে রঙ পরিবর্তনের এই প্রযুক্তিটি আনা হয়েছে। এর ফলে পুরো ডিভাইসেই এসেছে নতুনত্ব। পাশাপাশি ফ্ল্যাট ফ্রেম ডিজাইনটিতে রয়েছে ফ্লোরাইট এজি গ্লাস এবং দুই-স্তর বিশিষ্ট নান্দনিকতার ছোঁয়া। 

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লি বলেন, ভি২৫ সিরিজে রয়েছে আধুনিক প্রযুক্তি ও নান্দনিক ডিজাইনের সমন্বয়, যা ভিভো পরিচালিত কয়েক বছরের গবেষণা ও উদ্ভাবনী ধারণার ফসল। রঙ পরিবর্তনশীল প্রযুক্তি থেকে শুরু করে অসাধারণ ক্যামেরা সক্ষমতার পাশাপাশি ভি২৫ সিরিজের বিশিষ্টতা হচ্ছে ওজনে হালকা এবং ডিজাইনের নান্দনিকতা, যা ব্যবহারকারীর জীবনধারাকে বদলে দেবে। 

নতুন ভি২৫ ফাইভজি ফোনে রয়েছে অসাধারণ ক্যামেরা সক্ষমতা এবং মনোরম ছবি তোলার প্রযুক্তি। এর ৬৪ মেগাপিক্সেল ওআইএস আল্ট্রা-সেন্সিং রিয়ার ক্যামেরা কম আলোতেও আল্ট্রা-এইচডি ছবি ও ভিডিও ক্যাপচার করতে পারে। রিয়ার ক্যামেরায় অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেন (ওআইএস) এবং ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেনের সমন্বয়ে রয়েছে হাইব্রিড ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি, যা ক্যামেরা কাঁপার সময়ও দেয় স্পষ্ট ভিডিওর নিশ্চয়তা; এতে ভিডিওটি হয়ে উঠে আরো প্রাণবন্ত। এছাড়া বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট প্রযুক্তির মাধ্যমে রাতের ছবি হয়ে উঠে ঝলমলে ও প্রাণবন্ত; ব্যাকগ্রাউন্ডের পয়েন্ট লাইট সোর্সকে কাজে লাগিয়ে ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং এআই অ্যালগরিদমের মাধ্যমে এটি নিশ্চিত করা হয়। 

নিরবিচ্ছিন্ন সেবা নিশ্চিত করতে ফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪,৫০০ অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারির সঙ্গে ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ। রয়েছে সর্বাধুনিক হার্ডওয়্যারের সঙ্গে ডাবল এক্সপোজার, ডুয়াল-ভিউ ভিডিও, ৯০ হার্জ আল্ট্রা ভিশন স্ক্রিন। দেশের বাজারে ভি২৫ ফাইভজি’র মূল্য ৪৭ হাজার ৯৯৯ টাকা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়