ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব২০১৯

দাবার ফাইনালে মোরসালিন-তপন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দাবার ফাইনালে মোরসালিন-তপন

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি আয়োজিত ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০১৯ এর দাবা প্রতিযোগিতার ফাইনালে উঠেছেন ডেইলি স্পোর্টস ডটকমের মোরসালিন আহমেদ ও দৈনিক জনকন্ঠের তপন বিশ্বাস।

আজ রোববার ডিআরইউ প্রাঙ্গনে দাবা প্রতিযোগিতায় সেমিফাইনালে মোরসালিন চ্যানেল আই’র মো. জাহিদুজ্জামানকে এবং তপন বিশ্বাস দৈনিক কালের কন্ঠের শামীম হাসানকে পরাজিত করে ফাইনালে উন্নীত হন। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে চ্যানেল আইয়ের জাহিদুজ্জামান দৈনিক কালের কন্ঠের শামীম হাসানকে পরাজিত করেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে দাবা প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার ডন উপস্থিত ছিলেন।

এ সময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, দপ্তর সম্পাদক মো. জেহাদ হোসেন চৌধুরী, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম ও আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতারসহ ডিআরইউ’র সদস্যরা উপস্থিত ছিলেন।

আগামীকাল সোমবার সকালে বঙ্গবন্ধু স্টেডিয়ামের ট্রাকে নারী ও পুরুষ সদস্যদের ১০০ মিটার স্প্রিন্ট অনুষ্ঠিত হবে।

এবারের ক্রীড়া উৎসবে পুরুষ ও নারী বিভাগে মোট ১৫টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

প্রতিযোগিতার পুরুষদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য অ্যাথলেটিকস (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শুটিং আর্চারি ও সাঁতার। নারীদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ১০০ মিটার স্প্রিন্ট, ব্যাডমিন্টন, ক্যারম, শ্যুটিং ও সাঁতার। ইতিমধ্যে টেবিলি টেনিস, ব্যাডমিন্টন, সাঁতার, ও ক্যারম প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের ক্রীড়া উৎসবের বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকবে ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।


রাইজিংবিডি/ঢাকা/১৮ আগস্ট ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়