ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সৌম্য-মুস্তাফিজদের নিয়ে অনুশীলনে নামছে ওয়ালটন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সৌম্য-মুস্তাফিজদের নিয়ে অনুশীলনে নামছে ওয়ালটন

বাংলাদেশ ক্রিকেট লিগে জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন। পাশাপাশি তারা পেয়েছে মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিথুন ও নাজমুল হোসেন শান্তকে।

তারকাবহুল দলটি বুধবার প্রথমবারের মতো অনুশীলনে নামছে। দুপুর ১টা থেকে ৪টা পর্যন্ত মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করবে বাংলাদেশ ক্রিকেট লিগের দুইবারের চ্যাম্পিয়ন ওয়ালটন। দলটির ম্যানেজার মিলটন আহমেদ নিশ্চিত করেছেন, বুধবার থেকে শুরু হওয়া অনুশীলনে সব ক্রিকেটার উপস্থিত থাকবেন।’

এরই মধ্যে দলটি প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছেন বিসিবির কোচ জাফরুল এহসানকে। বিসিএলের পঞ্চম আসরে তার হাত ধরেই শিরোপা পেয়েছিল ওয়ালটন।  

সোমবার বিসিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট মিরপুরে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় দলের ক্রিকেটারদের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটের সেরা পারফর্মারদের নিয়ে ওয়ালটন ঘর গুছিয়েছে।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে খেলা হলেও জাতীয় দলের ক্রিকেটাররা থাকবেন শুরু থেকে। প্রথম ও তৃতীয় রাউন্ডে দেখা যাবে জাতীয় দলের সব ক্রিকেটারকে।

৩১ জানুয়ারি মিরপুরে ওয়ালটন সেন্ট্রাল জোনের প্রতিপক্ষ ইসলামী ব্যাংক ইষ্ট জোন। তড়িঘড়ি করে বিসিএল শুরু হলেও শেষ মুহূর্তে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে ফ্র্যাঞ্চাইজিরা।


ঢাকা/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়