ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

গেইলের ‘ডোন্ট ব্লাশ বেবি’ উদযাপন

শামীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৩, ৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গেইলের ‘ডোন্ট ব্লাশ বেবি’ উদযাপন

ক্রীড়া ডেস্ক : গত বছরের ৪ জানুয়ারি বিগ ব্যাশে চ্যানেল টেনের এক নারী সাংবাদিকের সঙ্গে ক্রিস গেইলের সাক্ষাতকার নিয়ে বিতর্কের ঝড় উঠে। অস্ট্রেলিয়ান ওই নারী রিপোর্টারের নাম মেল ম্যাকলাফলিন। ম্যাচ পরবর্তী সাক্ষাতকারে তাকে আপত্তিকর প্রস্তাব দেওয়ায় গেইলকে বিগব্যাশ থেকে নিষিদ্ধ করা হয়।

 

ম্যাকলাফলিনকে ম্যাচ শেষে ডেটিং ও এক সঙ্গে ড্রিংকস করার প্রস্তাব দেন গেইল। ম্যাকলাফলিন অপ্রস্তুত হয়ে পড়লে তাকে স্বাভাবিক করতে গেইল বলেন, ‘ডোন্ট ব্লাশ বেবি’। অনএয়ারে এমন আপত্তিকর প্রস্তাবের জন্য গেইলের দল মেলবোর্ন রেনিগেডসকে ৬ হাজার পাউন্ড জরিমানা করে বিগ ব্যাশ কর্তৃপক্ষ।

 

 

গতকাল ছিল বিগব্যাশে গেইলের বিতর্কিত সেই ঘটনার একবছর পূর্তি। নতুন বছরে সেই দিনটিকে বাহারি সাজে ও ভিন্ন নাচে স্মরনীয় করে রাখলেন গেইল। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ঘরোয়া টিম জ্যামাইকা তালাওয়াশের সঙ্গে পরবর্তী চার বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন গেইল। ওয়েস্ট ইন্ডিজের সেইন্ট কিটসের রাজধানী বাসেত্রিতে আলট্রা উৎসবে যোগ দেন গেইল। ওই উৎসবে ভিন্নধর্মী সাজে নাচেন গেইল। স্ট্রিট কার্নিভালে ঐতিহ্যবাহী ড্রেসে উৎসব মাতাতে দেখা যায় টি-টোয়েন্টির বিধ্বংসী এ ব্যাটসম্যানকে।

 

গতকাল বাসেত্রিতে স্ট্রিট কার্নিভালের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে গেইল জানান, ‘৪ জানুয়ারি অফিসিয়ালি এক বছর পূর্তি#ডোন্ট ব্লাশ বেবি-অস্ট্রেলিয়া, লাইটেন দ্য পাক আপ!!!’

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ জানুয়ারি ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়