RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৫ ১৪২৭ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪২

রাইডু-ব্রাভোকে নিয়ে সুখবর দিলো চেন্নাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ২৯ সেপ্টেম্বর ২০২০  
রাইডু-ব্রাভোকে নিয়ে সুখবর দিলো চেন্নাই

মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে আইপিএলের ১৩তম আসর শুরু করেছিল চেন্নাই সুপার কিংস। পরে আরও দুটি ম্যাচ খেললেও জয় তাদের দিকে ফিরে তাকায়নি। তবে হতাশা ঝেড়ে ফেলার সময় এসেছে। চতুর্থ ম্যাচের একাদশে আম্বাতি রাইডু ও ডোয়াইন ব্রাভোকে পাওয়া যাবে বলে তথ্য দিয়েছেন চেন্নাইয়ের প্রধান নির্বাহী।

মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সংযুক্ত আরব আমিরাতে পা রাখার পর থেকে নানা সমস্যার মুখে পড়েছে। ইয়েলো আর্মিরা প্রথমেই ধাক্কা খায় ১৩ জন করোনায় আক্রান্ত হওয়ায়। তাদের শোচনীয় অবস্থা আরও বাড়িয়ে তোলে দুই অভিজ্ঞ খেলোয়াড় সুরেশ রায়না ও হরভজন সিং সরে দাঁড়ালে।

এমন পরিস্থিতিতেও তারা মুম্বাইর বিপক্ষে জিতেছে প্রথম ম্যাচ। ৪৮ বলে ৭১ রান করে ম্যাচসেরা হন রাইডু। কিন্তু তার হ্যামস্ট্রিংয়ের চোটে ছন্দপতন হয় দলের পারফরম্যান্সে। রাজস্থান রয়্যালসের কাছে ১৬ ও দিল্লি ক্যাপিটালসের কাছে ৪৪ রানে হারে চেন্নাই।

এবার বুঝি সাবেক চ্যাম্পিয়নদের ভালো সময় ফিরে এসেছে। চেন্নাইয়ের প্রধান নির্বাহী কাশী বিশ্বনাথন বলেছেন, ‘রাইডু হ্যামস্ট্রিংয়ে চোট থেকে সেরে উঠেছেন এবং পরের ম্যাচে খেলবেন। ট্রেনিংয়ে দৌড়ানো ও স্প্রিন্ট করেছেন এবং নেটে তাকে স্বাচ্ছন্দ্যে ব্যাট করতে দেখা গেছে।’

ঊরুর চোট থেকে ব্রাভোর সুস্থ হওয়ার খবর দিলেন চেন্নাইয়ের এই কর্মকর্তা, ‘তিনি নেটে ভালোভাবে বল করেছেন। অতীতে আমরা খারাপ সময় থেকে ঘুরে দাঁড়িয়েছি। আবারও তা করে দেখাবো।’ দ্বিতীয় জয়ের লক্ষ্যে চেন্নাই আগামী শুক্রবার দুবাইয়ে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদের।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়