RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৬ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

নতুন মৌসুমেও চোটে কাবু হ্যাজার্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৫, ৩০ সেপ্টেম্বর ২০২০  
নতুন মৌসুমেও চোটে কাবু হ্যাজার্ড

রিয়াল মাদ্রিদে আসার পর থেকে চোটে জর্জর এডেন হ্যাজার্ড। গত মৌসুমে তিন দফায় ইনজুরিতে আক্রান্ত হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ২২ ম্যাচ খেলেছিলেন। নতুন মৌসুমেও একই দুর্ভাগ্য বরণ করে নিতে হলো বেলজিয়ান ফরোয়ার্ডকে। দলে ডাক পাওয়ার পরের দিনই পেশীর সমস্যায় এক মাসের জন্য ছিটকে গেলেন তিনি।

কয়েক ঘণ্টা পর রিয়াল ভায়াদোলিদের বিপক্ষে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। লা লিগার এই ম্যাচ দিয়ে মৌসুম শুরুর কথা ছিল হ্যাজার্ডের। কিন্তু ঘণ্টাখানেক আগে ডান পায়ে অস্বস্তিবোধ করায় পরীক্ষা করান এবং চোট ধরা পড়ে।

ক্লাব এক বিবৃতিতে বলেছে, ‘আজ আমাদের খেলোয়াড় এডেন হ্যাজার্ডের পরীক্ষা করেছে রিয়াল মাদ্রিদের মেডিক্যাল সার্ভিস। তার ডান পায়ের পেশীতে সমস্যা দেখা গেছে।’ স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে, ২৯ বছর বয়সী এই ফরোয়ার্ডকে তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। তাতে ভায়াদোলিদ ছাড়াও লেভান্তে ও কাদিজের বিপক্ষে লা লিগার ম্যাচ খেলতে পারবেন না।

এমনকি এল ক্লাসিকোতেও তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে। ২৪ কিংবা ২৫ অক্টোবর ন্যু ক্যাম্পে বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল। গত বছরের জুলাইয়ে চেলসি থেকে ১০ কোটি ইউরোতে রিয়ালে যোগ দেওয়ার পর চোটের কারণে দুটি ক্লাসিকোতেই দর্শক হয়ে ছিলেন হ্যাজার্ড। শুধু তাই নয়, মাত্র ১৬টি লিগ ম্যাচ খেলেছেন এবং গোল ছিল একটি। এই মৌসুমের প্রথম দুই ম্যাচে ফিটনেস নিয়ে সন্দেহ থাকায় তাকে দলের বাইরে রেখেছিলেন জিনেদিন জিদান। তবে মঙ্গলবারের সংবাদ সম্মেলনে হ্যাজার্ডকে নিয়ে দল ঘোষণা করেন জিনেদিন জিদান। কিন্তু মাঠে নামার আগে দুঃসংবাদ শুনতে হলো রিয়াল কোচকে।

রিয়ালের ড্রেসিং রুমের কয়েকটি ঘনিষ্ঠ সূত্র বলেছে, সর্বশেষ চোটে ভেঙে পড়েছেন হ্যাজার্ড। যদিও ক্লাব আত্মবিশ্বাসী, এই মৌসুমে সেরা ফর্ম নিয়ে মাঠে ফিরবেন তিনি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়