RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৬ ১৪২৭ ||  ১৩ রবিউস সানি ১৪৪২

পেছালো বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০২, ২২ অক্টোবর ২০২০   আপডেট: ২১:৪৯, ২২ অক্টোবর ২০২০
পেছালো বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল শুক্রবার হওয়ার কথা থাকলেও তা দুই দিন পেছানো হয়েছে। নাজমুল একাদশ ও মাহমুদউল্লাহ একাদশের শিরোপা নির্ধারনী ম্যাচ হবে রোববার। বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন পশ্চিম মধ্য বঙ্গোপসাগর এলাকায় অবস্থানরত লঘুচাপের কারণে সারাদেশে আগামী ৭২ ঘণ্টা অতিভারী বর্ষণ হওয়ার আভাস দিয়েছে আবহাওয়া অফিস। বৃষ্টির কারণে ফাইনাল যেন পণ্ড না হয় এজন্য খেলা পিছিয়ে দেওয়া হয়েছে। সোমবার রিজার্ভ ডে রাখা হয়েছে।      

করোনা সঙ্কট কাটিয়ে বিসিবি প্রেসিডেন্টস কাপের মধ্য দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছিল ক্রিকেটাররা। বিসিবির উদ্যোগে আয়োজিত তিন দলের এই টুর্নামেন্ট করোনা প্রোটোকলের কারণে দর্শকশূন্য স্টেডিয়ামে আয়োজন করা হচ্ছে।

তবে দর্শকরা যাতে খেলা উপভোগ করতে পারে এই জন্য বিসিবি ফেসবুক এবং ইউটিউবে অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে খেলাগুলো সরাসরি সম্প্রচার করে আসছে। তবে প্রতিযোগিতার শুরুতে বলেছিল, গ্রুপ পর্বের ম্যাচগুলো কেবল অনলাইন স্ট্রিমিং হলেও বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল সরাসরি দেখা যাবে টিভি চ্যানেলে। ফাইনাল দেখানো হবে বাংলাদেশ টেলিভিশনে। ম্যাচটি শুরু হবে ‍দুপুর দেড়টায়। 

তিন দলের এই টুর্নামেন্টে চার ম্যাচের তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে নাজমুল একাদশ। দুই জয়ে ৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে মাহমুদউল্লাহ একাদশ। ফাইনালে শিরোপার লড়াইয়ে মুখোমুখি হবে এই দুই দল। আর চার ম্যাচের মধ্যে কেবল এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে তামিম একাদশ।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়