ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বেলের গোলের পর রিয়ালকে মরিনহোর খোঁচা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ২ নভেম্বর ২০২০  
বেলের গোলের পর রিয়ালকে মরিনহোর খোঁচা

ফর্মের অভাব আর ছোটখাটো ইনজুরির কারণে রিয়াল মাদ্রিদে পাত্তা না পেয়ে টটেনহ্যাম হটস্পারে ফিরে এসেছেন গ্যারেথ বেল। সাত বছর পর ক্লাবটির জার্সিতে রোববার প্রথম গোলও করেছেন ওয়েলসের ফরোয়ার্ড। এই সুযোগে রিয়ালকে খোঁচা দিতে ছাড়লেন না টটেনহ্যামের কোচ হোসে মরিনহো।

২০১৩ সালে উত্তর লন্ডন ক্লাব ছেড়ে মাদ্রিদে যোগ দেন বেল। ক্লাবটির সঙ্গে চারটি চ্যাম্পিয়নস লিগ ও দুটি লা লিগা জিতেছেন। কিন্তু ফর্মহীনতা ও চোটের কারণে সম্প্রতি জিনেদিন জিদানের দলে উপেক্ষিত থেকেছেন। তাতে এই সেপ্টেম্বরে এক মৌসুমের জন্য ধারে টটেনহ্যামে ফিরে এসেছেন বেল।

পুরোনো ক্লাবে ফিরে ১৫৮ মিনিট খেলেছেন বেল, যার মধ্যে ব্রাইটনের বিপক্ষে ২০ মিনিট ছিল সেরা। বদলি নেমে গোল করে দলকে জিতিয়েছেন ২-১ এ। নিস্প্রভ বেল হঠাৎ করে এভাবে জ্বলে ওঠার পর রিয়ালের প্রতিক্রিয়া জানতে তর সইছিল না মরিনহোর।

ম্যাচ শেষে রিয়ালের সাবেক কোচ বলেছেন, ‘আমি খুব খুশি, কারণ এই গোল তার প্রাপ্য। যখন আমি পাঁচ মিনিট সময় পাই, তখন সাফারিতে আমি রিয়াল মাদ্রিদের ওয়েবসাইটে যাই তারা কী বলছে দেখতে।’ বেলকে প্রশংসায় ভাসিয়ে মরিনোহ বলেছেন, ‘সে জানে আমরা তার খেয়াল রাখি এবং আমরাও জানি সে আমাদের খেয়াল রাখে, দল ও ক্লাবের। সে একেবারে ফিট, খুব শান্ত, অনেক বুদ্ধিমান এবং ভালো অনুভব করছে।’

পর্তুগিজ কোচ আরও বলেন, ‘কিন্তু তার অনুভূতি ভালো ছিল না। কারণ ট্রেনিং প্রক্রিয়া ছিল কঠিন এবং তার শরীর কিছুটা ভুগছিল। কিন্তু আমরা তার যা দরকার, তা দিয়েছি। এই জয়সূচক গোল করায় আমি তার প্রতি খুব খুশি।’

তবে বৃহস্পতিবারের ইউরোপা লিগে লুদোগোরেৎসের বিপক্ষেও বেলকে ৯০ মিনিট খেলানো হবে না জানিয়ে রাখলেন মরিনহো। বদলি নামিয়ে তাকে পুরো ম্যাচে খেলার জন্য ফিট করা হবে বললেন তিনি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়