ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জয়ে শুরু এসপিজেড অ্যাকুয়াটিস ও লিটল অ্যানজেলস

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:৪২, ৪ ডিসেম্বর ২০২০
জয়ে শুরু এসপিজেড অ্যাকুয়াটিস ও লিটল অ্যানজেলস

ওয়ালটন টি-টোয়েন্টি করপোরেট টুর্নামেন্টের উদ্বোধনী দিনে দুইটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচগুলোতে জয় পায় লিটল অ্যানজেলস ও এসপিজেড অ্যাকুয়াটিস।

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও টিকে স্পোর্টস ম্যানেজমেন্টের আয়োজনে ১৬ দল নিয়ে শুক্রবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন টি-টোয়েন্টি করপোরেট টুর্নামেন্ট।’ মিরপুরের সিটি ক্লাব মাঠে ম্যাচগুলো অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ মেডিকেল কলেজকে ৫ উইকেটে হারায় এসপিজেড অ্যাকুয়াটিস। আগে ব্যাটিং করে বাংলাদেশ মেডিকেল কলেজ ৮ উইকেটে ১৫৩ রান তোলে। ১৫ ওভারে ৫ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় এসপিজেড অ্যাকুয়াটিস।

দিনের দ্বিতীয় ম্যাচে জয় পায় লিটল অ্যানজেলস। রোমাঞ্চকর ম্যাচে তারা ১ রানে হারায় বর্তমান শিরোপাধারী প্রত্যয় মেডিকেল ক্লিনিককে। আগে ব্যাটিং করে লিটল অ্যানজেলস ৮ উইকেটে ১৬০ রান করে। লক্ষ্য তাড়ায় প্রত্যয় ১৫৯ রানে আটকে যায়।

ওয়ালটন গেম চেঞ্জার নির্বাচিত হন রাব্বী তারেক। ওয়ালটন কিং অব দ্য ম্যাচ নির্বাচিত হন সাহাবুদ্দিন রানা। টুর্নামেন্টের সবগুলো ম্যাচই দেখা যাবে টিকে স্পোর্টসের ফেসবুক ও ইউটিউব চ্যানেলে। এছাড়া দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ দেখানো হবে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস চ্যানেলে।

ঢাকা/ইয়াসিন/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়