Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

ওয়ালটন করপোরেট টুর্নামেন্টে জয় পেয়েছে ব্লুসোম-বিএমসি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৩, ১১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৩৬, ১২ ডিসেম্বর ২০২০
ওয়ালটন করপোরেট টুর্নামেন্টে জয় পেয়েছে ব্লুসোম-বিএমসি

ওয়ালটন টি-টোয়েন্টি করপোরেট টুর্নামেন্টে জয় পেয়েছে ব্লুসোম হোটেল প্রাইভেট লিমিটেড ও বিএমসি। শুক্রবার তারা হারিয়েছে এইচজে জাদুবে ও ম্যাজেসটিককে।  মিরপুরের সিটি ক্লাব মাঠে শুক্রবার দিনের প্রথম ম্যাচে মাঠে নামে বিএমসি ও ম্যাজেসটিক।

টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়ে ম্যাজেসটিক মাত্র ৪ উইকেটে ১৯৬ রান তোলে। জবাবে ২ বল হাতে রেখে ৪ উইকেটের জয় নিশ্চিত করে বিএমসি। টুর্নামেন্টের প্রথম ম্যাচে বিএমসি এসপিজেড একুইসটিকের কাছে ৫ উইকেটে হেরেছিল।

দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়াল বিএমসি। তাদের জয়ের নায়ক মিতু। বিশাল লক্ষ্য তাড়ায় মিথু বিধ্বংসী ইনিংস উপহার দেন। মাত্র ৪২ বলে ৯ চার ও ৫ ছক্কায় করেন ৮৮ রান। তার ইনিংসটি ছিল ২০৯.৫২ স্ট্রাইক রেটের। বল হাতেও তিনি পেয়েছিলেন ১ উইকেট।  এছাড়া ১৭ বলে ৩ চার ও ৩ ছক্কায় ৩৭ রান করা স্বপন পেয়েছেন ওয়ালটন গেম চেঞ্জার অব দ্য ম্যাচের পুরস্কার।
একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ব্লুসোম হোটেল প্রাইভেট লিমিটে ও এইচজে জাদুবে। আগে ব্যাটিংয়ে নেমে ব্লুসোম হোটেল ৭ উইকেটে ১৮০ রান সংগ্রহ করে। জবাবে তুমুল প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ম্যাচে এইচজে জাদুবে ২ রানের আক্ষেপে পুড়ে।

৯ উইকেট হারিয়ে তারা তোলে ১৭৮ রান। ৪ ওভারে ৩১ রানে ৪ উইকেট নিয়ে ব্লুসোম হোটেলের রাসেল মিয়া ম্যাচসেরার পুরস্কার পান। এছাড়া ওয়ালটন গেম চেঞ্জার অব দ্য ম্যাচের পুরস্কার পান অতিকুর রহমান।

ঢাকা/ইয়াসিন/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়