ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সাবেক বার্সা প্রেসিডেন্টের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৭, ৩১ জানুয়ারি ২০২১  
সাবেক বার্সা প্রেসিডেন্টের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন মেসি

মেসি, গ্রাউ ও বার্তোমেউ

লিওনেল মেসির রেকর্ড চুক্তির তথ্য ফাঁস করেছে স্প্যানিশ সংবাদপত্র এল মুন্দো। তাদের দাবি, বর্তমান চুক্তি অনুযায়ী বার্সেলোনায় আর্জেন্টাইন ফরোয়ার্ড আয় করবেন সাড়ে ৫৫ কোটি ইউরোর বেশি। যে তথ্য গোপন থাকার কথা, তা কীভাবে জনসম্মুখে এলো সেই প্রশ্নের উত্তর না পাওয়া গেলেও নাখোশ ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর আইনজীবীরা।

এই বিষয়টি নিয়ে কী করা যায়, সেই ব্যবস্থা নিতে কোমর বেঁধে নেমে পড়েছেন মেসির আইনজীবীরা। বেশ কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে তারা আইনি ব্যবস্থা নিতে পারেন। চুক্তির এই গোপন বিষয়টি সম্পর্কে ধারণা আছে এমন পাঁচ ব্যক্তির বিরুদ্ধে আইনি লড়যইয়ে যাচ্ছেন তারা, এমনটা জানিয়েছে একাধিক স্প্যানিশ সংবাদমাধ্যম।

মেসির সঙ্গে ২০১৭ সালে করা ওই চুক্তি অনুষ্ঠানে থাকা সাবেক বার্সা প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউ ও অস্কার গ্রাউ আছেন এই তালিকায়। এমনকি বর্তমান অন্তর্বর্তীকালীন পরিচালক কার্লেস তুসকুয়েতসকেও কাঠগড়ায় নেওয়ার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে ক্লাব এক বিবৃতিতে জানিয়েছে, এই রেকর্ড চুক্তির তথ্য ফাঁসের দায় একেবারেই তাদের নয়। তারা বলেছে, ‘আজ সংবাদপত্র এল মুন্দোতে বার্সেলোনা ও তার খেলোয়াড় লিওনেল মেসির সঙ্গে পেশাদার চুক্তি সম্পর্কিত যে তথ্য প্রকাশিত হয়েছে, তা জনসম্মুখে চলে যাওয়ায় অনুতপ্ত ক্লাব। এটা দুই পক্ষের খুবই গোপনীয় দলিল।’

এই তথ্য ফাঁস হওয়ায় কারও কোনও ক্ষতি হলে এল মুন্দোর বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দিয়েছে কাতালান ক্লাব।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ