ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বার্সায় মেসির থাকা নিয়ে সংশয়ে কোমান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ২ ফেব্রুয়ারি ২০২১  
বার্সায় মেসির থাকা নিয়ে সংশয়ে কোমান

প্রেসিডেন্ট নির্বাচিত হলে আরও কয়েক বছর বার্সেলোনায় লিওনেল মেসিকে ধরে রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন হুয়ান লাপোর্তা। আর্জেন্টাইন ফরোয়ার্ডও দুর্দান্ত ফর্মে। শেষ পাঁচ ম্যাচেই করেছেন গোল। খুশি না হলে কি দারুণ মেসিকে দেখা যেতো! কিন্তু পরের মৌসুমে ন্যু ক্যাম্পে ৩৩ বছর বয়সী ফরোয়ার্ডের থাকা নিয়ে সংশয় প্রকাশ করেছেন কোচ রোনাল্ড কোমান।

গত আগস্টে ব্যুরোফ্যাক্সে মেসি বার্সাকে জানান, তিনি আর ক্লাবের সঙ্গে থাকছেন না। কিন্তু রিলিজ ক্লজ জটিলতায় পড়ে যান তিনি। তখনকার প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউ আইনের সাহায্য ছাড়া তাকে ক্লাব থেকে চলে যাওয়ার উপায় রাখেননি। তবে প্রিয় ক্লাবকে আদালতে নেওয়ার ইচ্ছা ছিল না মেসির। তাই বাধ্য হয়ে আরও এক মৌসুম থেকে গেলেন।

জুনে শেষ হতে যাওয়া চুক্তির পর ফ্রি ট্রান্সফারে অন্য কোথাও যেতে পারবেন মেসি। কোথায় যাবেন, তা নিয়ে জানুয়ারি থেকেই আগ্রহী ক্লাবগুলোর সঙ্গে কথা বলার সুযোগ রয়েছে তার। যদিও এই ব্যাপারে চুক্তির মেয়াদ শেষে সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে পরিষ্কার জানিয়েছেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী। এতে করে কিছুটা হলেও ভক্তরা আশাবাদী, মেসি হয়তো থেকে যাবেন ন্যু ক্যাম্পে।

সম্প্রতি বার্সার একশ কোটি ইউরোর বেশি দেনার কারণ হিসেবে মেসির বিশাল অঙ্কের চুক্তির তথ্য ফাঁস করে এল মুন্দো। এতে করে নতুনভাবে চাপে পড়েছেন তিনি। কোমানের ভয়, এই বছর হয়তো নতুন কোনও ক্লাবে দেখা যাবে মেসিকে।

মেসি থাকবেন কি না জানতে চাইলে দ্য অ্যাথলেটিকের কাছে কোমানের জবাব, ‘আমি এ নিয়ে আত্মবিশ্বাসী নই। হ্যাঁ, আমি আশাবাদী। কারণ সে এখনও দারুণ খেলোয়াড় এবং এখনও আমাদের জন্য, দলের জন্য ম্যাচ জিতে যাচ্ছে।’

আর্জেন্টাইন ফরোয়ার্ডকে অন্য কোনও ক্লাবের জার্সিতে ভাবতেই পারেন না বার্সা কোচ, ‘তার কোচ হওয়াটা আমি উপভোগ করছি। ট্রেনিং সেশনে প্রতিদিন তার গুণ দেখলে মুগ্ধ হয়ে যাই, এক কথায় অসাধারণ। সে বার্সেলোনায় এসেছিল খুব ছোটবেলায়। বার্সা ছাড়া অন্য কোনও জার্সিতে লিও মেসিকে আমি ভাবতেই পারি না।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়