ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রোনালদিনহোর মায়ের মৃত্যুতে মেসির মর্মস্পর্শী বার্তা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ২২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৭:০৭, ২২ ফেব্রুয়ারি ২০২১
রোনালদিনহোর মায়ের মৃত্যুতে মেসির মর্মস্পর্শী বার্তা

বার্সেলোনার একসময়ের সাবেক সতীর্থ রোনালদিনহোর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন লিওনেল মেসি। দুই মাসেরও বেশি সময় ধরে করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে গত শনিবার পোর্তো আলেগ্রের মায়ে দে দেউস হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্রাজিলিয়ান গ্রেটের ৭১ বছর বয়সী মা ডোনা মিগুয়েলিনা।

গত বছরের ২১ ডিসেম্বর রোনালদিনহো নিজেই সোশ্যাল মিডিয়ায় তার মায়ের করোনাভাইরাসে আক্রান্তের খবর জানান। শোকে মুহ্যমান সাবেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মায়ের মৃত্যুর খবরে কোনও মন্তব্য করেননি। এমনকি রোববার শেষকৃত্যেও দেখা যায়নি ৪০ বছর বয়সীকে।

জার্দিম দা পাজ কবরস্থানের এক মুখপাত্র জানান, রোনালদিনহো শোকে এতটাই কাতর যে সেখানে আসতে পারেননি। তবে পরিবারের অন্য সদস্যদের মতো তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ছবিও ছিল শোকের রঙ কালোতে ঢাকা।

বন্ধুর এই কষ্টের দিনে দূর থেকে মর্মস্পর্শী বার্তা দিয়েছেন মেসি। রোনালদিনহোর মায়ের মৃত্যুর খবরে বার্সা ফরোয়ার্ড ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন, ‘রোনি, আমার কোনও ভাষা জানা নেই। আমি এটা বিশ্বাস করতে পারছি না। শুধু তোমার ও তোমার পরিবারের এই দুঃসময়ে শক্তি কামনা করছি। আমি খুবই দুঃখিত। শান্তিতে ঘুমাক তোমার মা।’

২০০৩ সালে প্যারিস সেন্ত জার্মেই থেকে ন্যু ক্যাম্পে যোগ দেন রোনালদিনহো। পরের বছর বার্সায় সিনিয়র ক্যারিয়ার শুরু মেসির। আস্তে আস্তে দুজনের আক্রমণভাগ হয়ে ওঠে ভয়ঙ্কর। ২০০৮ সালে বার্সা ছাড়ার আগে ব্রাজিলিয়ান ও আর্জেন্টাইন জুটি জেতেন দুটি লা লিগা ও একটি চ্যাম্পিয়নস লিগ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়