Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১ ১৪২৮ ||  ০১ রমজান ১৪৪২

খেলোয়াড়ের করোনায় স্থগিত পিএসএলের ম্যাচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ১ মার্চ ২০২১  
খেলোয়াড়ের করোনায় স্থগিত পিএসএলের ম্যাচ

ফাওয়াদ আহমেদ

করাচির জাতীয় স্টেডিয়ামে ইসলামাবাদ ইউনাইটেড ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের ম্যাচ ছিল সোমবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায়। কিন্তু ম্যাচের আগ মুহূর্তে জানা গেলো, ইসলামাবাদের লেগস্পিনার ফাওয়াদ আহমেদের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সার্বিক দিক বিবেচনায় দুই ঘণ্টা পিছিয়ে দেওয়া হয়েছিল ম্যাচটি। তবে রাত ৯টায় ম্যাচটি স্থগিতের ঘোষণা করে মঙ্গলবারে নেয় আয়োজকরা।

ম্যাচ একদিন পেছানোর কারণ ব্যাখ্যা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড, ‘খেলার জন্য দুই দলের খেলোয়াড়রা যেন প্রস্তুতির যথেষ্ট সময় পান, সেজন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজকের টিকিট দিয়ে কাল ম্যাচ দেখা যাবে।’

ইসলামাবাদ বলছে, দুই দিন আগেই করোনার উপসর্গ দেখা গিয়েছিল ফাওয়াদের এবং তাৎক্ষণিক আইসোলেশনে নেওয়া হয় তাকে। ফ্র্যাঞ্চাইজিটির অন্য সদস্যদের করোনা নেগেটিভ এসেছে। কোয়েটার খেলোয়াড়রাও পরীক্ষা দিয়েছেন এবং প্রত্যেকে শঙ্কামুক্ত। পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক মুখপাত্র ইএসপিএনক্রিকইনফোকে বলেছেন, এখন থেকে টুর্নামেন্ট শেষ হওয়া পর্যন্ত প্রত্যেক দিন সবগুলো ফ্র্যাঞ্চাইজির সদস্যদের কোভিড টেস্ট করানো হবে।

পিএসএলের চলতি আসরে কোভিড সংক্রান্ত দ্বিতীয় বড় ঘটনা এটি। ২১ ফেব্রুয়ারি পেশাওয়ার জালমির অধিনায়ক ওয়াহাব রিয়াজ ও কোচ ড্যারেন স্যামি দলের জৈব সুরক্ষা বলয় ভেঙে এক ব্যক্তির সঙ্গে দেখা করায় তিন দিনের কোয়ারেন্টাইনে ছিলেন। এছাড়া লাহোর কালান্দার্সের এক অজ্ঞতা খেলোয়াড়ের করোনা শনাক্ত হয়।

অস্ট্রেলিয়ার হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলা ফাওয়াদ চলতি পিএসএলে প্রথম ম্যাচ খেলেন ২৭ ফেব্রুয়ারি পেশাওয়ারের বিপক্ষে। ম্যাচটি হেরে যায় ইসলামাবাদ। বিগ ব্যাশ লিগে পার্থ স্কর্চার্সের হয়ে এবার নিয়মিত খেলেছেন ৩৯ বছর বয়সী স্পিনার। ফাইনালে সিডনি সিক্সার্সের বিপক্ষে হারের ম্যাচে ১৬ রান দিয়ে নেন ১ উইকেট।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়