ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভুল না করলে আমরা জিততে পারবো: সৌম্য 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ৩১ মার্চ ২০২১   আপডেট: ১৭:৩৬, ৩১ মার্চ ২০২১

ওয়ানডে সিরিজে ধবলধোলাই হতে হয়েছে; হারতে হয়েছে টি-টোয়েন্টি সিরিজ। এক মাসেরও বেশি সময় ধরে নিউ জিল্যান্ডে অবস্থান করা বাংলাদেশ দলের পাওয়া বলতে কিছুই নেই।

ব্যাটিং-বোলিং-ফিল্ডিংয়ে দলীয় পারফরম্যান্স হতশ্রী; তবু আশায় বুক বাঁধছেন সৌম্য সরকার। বুধবার (৩১ মার্চ) জানিয়েছেন, ভুল না করলে বৃহস্পতিবার (১ এপ্রিল) হতে যাওয়া শেষ ম্যাচে জিততে পারবে বাংলাদেশ।

‘একটা ম্যাচই বাকি আছে। যদি ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিন বিভাগেই ভালো করতে পারি তাহলে জেতা সম্ভব। গত ম্যাচে ফিল্ডিং অনেক ভালো ছিল। একটা দুইটা ছোট ছোট ভুল হচ্ছে। এই ভুলগুলো না করি যদি, নিজেদের পক্ষে কাজে লাগাতে পারি, তাহলে আমার মনে হয় কালকের ম্যাচ জিততে পারবো’।

পুরো সিরিজ জুড়ে সৌম্য ছিলেন নিজের ছায়া হয়ে। ব্যাটিং অর্ডারে ওপরে উঠে এসেছিলেন; তবে পারফরম্যান্সের গ্রাফ ছিল নিচের দিকেই। ব্যাট হাতে রাঙাতে পারেননি। দ্বিতীয় ট-টোয়েন্টি বাদ দিলে চার ম্যাচে তার ব্যাট থেকে আসে ৩৮ রান। গতকাল প্রথম দেখা পান হাফসেঞ্চুরির। আউট হন ২৭ বলে ৫১ রান করে।  

এই ম্যাচে ব্যাটিং নিয়ে সৌম্য বলেন, ‘প্রথম বলেই চার পেয়ে নিজের মধ্যে আত্মবিশ্বাস তৈরি হয়েছিল। আগের ম্যাচগুলো এত ভালো হয়নি। চেষ্টা ছিল এই ম্যাচে দলকে জয়ের দিকে নিয়ে যাওয়ার। উইকেটও ভালো ছিল। দিনশেষে ম্যাচ জিতলে আরও ভালো লাগতো।’

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়