ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রিয়ালের মাঠ নিয়ে মন্তব্যে ক্ষমা চাইলেন ক্লপ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৬, ১৪ এপ্রিল ২০২১  
রিয়ালের মাঠ নিয়ে মন্তব্যে ক্ষমা চাইলেন ক্লপ

সান্তিয়াগো বার্নাব্যুর সংস্কার কাজ চলায় এখন ভালদেবেবাসের অনুশীলন মাঠে হোম ম্যাচ খেলছে রিয়াল মাদ্রিদ। গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ খেলতে এই আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে এসেছিল লিভারপুল। ৩-১ গোলে হেরে যাওয়া ম্যাচের আগেই মাঠের অবস্থা নিয়ে কটাক্ষ করেন সফরকারী দলের কোচ ইয়ুর্গেন ক্লপ। মাঠকে ‘অদ্ভুত’ ও ‘কঠিন’ বলে মন্তব্য করায় স্পেনে তীব্র সমালোচনার মুখে পড়েন তিনি, তবে অ্যানফিল্ডে দ্বিতীয় লেগের আগে এজন্য ক্ষমা চাইলেন।

বুধবার (১৪ এপ্রিল) রিয়ালকে স্বাগত জানাবে লিভারপুল। গত সপ্তাহে হারের পর ক্লপ বলেছিলেন, দ্বিতীয় লেগটা অন্তত উপযুক্ত স্টেডিয়ামে হবে। তার ওই বক্তব্যে ঘোর আপত্তি জানান রিয়াল কোচ জিনেদিন জিদান। জোর গলায় বলেন, তার ক্লাব ভালদেবেবাসে খেলে গর্বিত। মাঠের অবস্থা নিয়ে মন্তব্য করার পর বিষয়টি ঘোলাটে হয়ে যাচ্ছে দেখে দ্বিতীয় লেগের আগে দুঃখ প্রকাশ করলেন ক্লপ।

আরএমসি স্পোর্টকে ক্লপ বলেছেন, ‘বিষয়টি নিয়ে অনেক বেশি হৈ চৈ করছে মানুষজন। আমি কাউকে অসম্মান করতে চাইনি। তারা যদি মনে করে যে (দি স্তেফানো) স্টেডিয়ামে তারা খেলতে চায়, তাহলে আমার কোনও সমস্যা তো নেই। পুরো মৌসুম তারা খেলতে পারে। আমি অবস্থা জানি, তারা সংস্কার (সান্তিয়াগো বার্নাব্যু) করছে কিংবা আমি জানি না আসলে কী হচ্ছে। সবই ভালো। কিন্তু আমি যা বলেছি তা নিয়ে গল্প তৈরি করা সত্যিই হাস্যকর। যদি কেউ মনে করে যে কাউকে অসম্মান করেছি, তাহলে আমি দুঃখিত। আমার তেমন কোনও উদ্দেশ্য ছিল না।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়