Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

রোনালদো-এমবাপ্পেদের ম্যাচের মাঝে মাঠে নামছে বাংলাদেশও

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ১৫ জুন ২০২১   আপডেট: ০০:৪৮, ১৬ জুন ২০২১
রোনালদো-এমবাপ্পেদের ম্যাচের মাঝে মাঠে নামছে বাংলাদেশও

ফুটবল জ্বরে কাঁপছে বিশ্ব। সন্ধ্যা থেকে শুরু করে চলে পরের ভোর পর্যন্ত। নেইমার-মেসি থেকে শুরু করে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন বিশ্ব ফুটবলের বাঘা বাঘা তারকারা। চলছে বিশ্বকাপের পর ফুটবলের সবচেয়ে জনপ্রিয় দুই আসর ইউরো ও কোপা আমেরিকা। এর মধ্যেই রাতে মাঠে নামবে বাংলাদেশও।

বাংলাদেশ সময় রাত ১১টা ১০ মিনিটে কাতারের দোহায় হামাদ বিন জসিম স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের শেষ ম্যাচে ওমানের মুখোমুখি হবে জেমি ডের শিষ্যরা। এর ১ ঘণ্টা আগে রাত ১০টায় বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় হাঙ্গেরির মুখোমুখি হবে পর্তুগাল। আর ২ ঘণ্টা পর রাত ১টায় বিশ্ব ফুটবলের দুই শক্তিশালী দল ফ্রান্স-জার্মানি মাঠে নামবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ইউরো-কোপা নিয়ে রোমাঞ্চ আর উত্তেজনার ছড়াছড়ি। এই রোমাঞ্চে ভুলে যাবেন না জামাল-তপুদের। গ্রুপ ‘ই’ থেকে এশিয়ান বাছাই পর্বে একটি ম্যাচেও জেতেনি বাংলাদেশ। আফগানিস্তান ও ভারতের বিপক্ষে একটি করে ড্র ছাড়া নেই কোনও সাফল্য। এর আগে ওমানের বিপক্ষে প্রথম ম্যাচে ৪-১ গোলে হেরেছে বাংলাদেশ।

এবার লাল সবুজের প্রতিনিধিদের চাওয়া একটি পয়েন্ট। ‘আমার মনে হয় যদি ভালো পারফর্ম করতে পারি তবে ওদের কাছ থেকে ১ পয়েন্ট হলেও নেওয়া সম্ভব। আমরা আশা করি ভালো একটা পারফরম্যান্স করবো। আর বিশ্বকাপ বাছাইপর্বের এটা শেষ ম্যাচ। আশা করি আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে ভালো একটা রেজাল্ট নিয়ে বাংলাদেশে ফিরে আসতে পারি’-ঠিক এভাবেই বলছিলেন ভারতের বিপক্ষে গোল দেওয়া তপু বর্মণ।

বাংলাদেশের দুটি টিভি চ্যানেল কাতার থেকে সরাসরি খেলাটি দেখাবে- একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস ও গাজী টিভি। ভুলে যাবেন না, খেলা রাত ১১টা ১০ মিনিটে।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়