ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রাইম ব্যাংকের ব্যাটিংয়ে ধস

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ২৬ জুন ২০২১   আপডেট: ১৮:১৩, ২৬ জুন ২০২১
প্রাইম ব্যাংকের ব্যাটিংয়ে ধস

আবাহনী লিমিটেডের দেওয়া ১৫১ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতেই বিধ্বস্ত প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ৫০ রানের আগেই হারিয়ে ফেলে ৪ উইকেট।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় ম্যাচ শুরু হয়েছে। শিরোপা নির্ধারণী ম্যাচে আজ যারা জিতবে তারাই লিগ চ্যাম্পিয়ন হবে। টস জিতে ব্যাটিং করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫০ রান করে মোসাদ্দেক হোসেনের দল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রাইম ব্যাংকের সংগ্রহ ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ৬০ রান। ক্রিজে আছেন রুবেল মিয়া ২৯ ও নাহিদুল ইসলাম ৭ রানে।

ইনিংসের শুরুতে সাইফউদ্দিনের বলে মেহেদী হাসান রানার হাতে রনি তালুকদার ক্যাচ দেন মাত্র ১ রানে। পরে রুবেল মিয়া-এনামুল হক বিজয় খেলার হাল ধরার চেষ্টা করেছিলেন। কিন্তু আবারো আঘাত হানেন সাইফ।

এবার ফেরান ক্রিজে সেট হওয়া বিজয়কে। ১২ বলে ১৩ রান করে সাজঘরে ফেরেন প্রাইম ব্যাংক অধিনায়ক। বিজয় ফেরার পর প্রাইম ব্যাংকের ইনিংসে জোড়া পতন ঘটে। ৮ রানের ব্যবধানে ফেরেন রাকিবুল হাসান (৪) ও মোহাম্মদ মিথুন (৬)।

এর আগে টস জিতে ব্যাটিং করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫০ রান করে মোসাদ্দেক হোসেনের দল।  শুরুতে দ্রুত উইকেট হারানোর পর নাজমুল হোসেন শান্ত-মোসেদ্দেক হোসেনের ব্যাটে ঘুরে দাঁড়িয়েছিল দলটি। এরপর শান্ত-আফিফ ফিরে যাওয়ায় তিনি এখন একাই লড়ছিলেন।

শান্ত সর্বোচ্চ ৪০ বলে ৪৫ রান করেন। মোসাদ্দেক খেলেন ৩৯ বলে ৪০ রানের ইনিংস। দুজনের জুটি থেকে আসে ৭০ রান। শেষ দিকে সাইফউদ্দিনের ১৩ বলে ২১ রানের ঝড়ে দেড়শ রান স্পর্শ করে দলটি। প্রাইম ব্যাংকের হয়ে ৪ ওভারে ২২ রান দিয়ে সর্বোচ্চ ২২ উইকেট নেন রুবেল হোসেন।

দুই দলের জয় পরাজয় ও পয়েন্ট একেবারে সমান সমান। প্রথম পর্ব ও সুপার লিগ মিলিয়ে ১৫ ম্যাচে ১১ জয় ও ৪ হার দুই দলের। পয়েন্ট ২২। রান রেটে আবাহনী এগিয়ে।

আবাহনী এর আগের দুই আসরের চ্যাম্পিয়ন হয়েছিল। আজ জিতলেই হ্যাটট্রিক চ্যাম্পিয়ন। প্রাইম ব্যাংক ২০১৫ সালে সবশেষ শিরোপা জিতেছিল। ৬ বছর পর তাদের মুখে হাসি ফোটে কিনা সেটাই দেখার।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়