ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ক্রুনালের করোনা, স্থগিত শ্রীলঙ্কা-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ২৭ জুলাই ২০২১   আপডেট: ১৭:৪৮, ২৭ জুলাই ২০২১
ক্রুনালের করোনা, স্থগিত শ্রীলঙ্কা-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি

শ্রীলঙ্কা ও ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি হওয়ার কথা ছিল মঙ্গলবার (২৭ জুলাই) বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়। কিন্তু তা স্থগিত করা হয়েছে। কারণ ভারতীয় দলের অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়ার করোনা শনাক্ত হয়েছে।

ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এক বিজ্ঞপ্তিতে জানায়, নিয়মমাফিক ম্যাচের দিন খেলোয়াড়দের র‌্যাপিড এন্টিজেন পরীক্ষা করা হয়। তাতে ক্রুনালের কোভিড পজিটিভ আসে এবং তার সংস্পর্শে গেছেন এমন আট জনকে শনাক্ত করা হয়।

সঙ্গে সঙ্গে আরেকবার এন্টিজেন টেস্ট করা হয়। তাদের নেগেটিভ ফলের ভিত্তিতে স্থগিত হওয়া ম্যাচটি হবে বুধবার (২৮ জুলাই)। আর তৃতীয় ম্যাচ আগের মতোই বৃহস্পতিবার (২৯ জুলাই)। তিন ম্যাচের সিরিজে ভারত ১-০ তে এগিয়ে।

ওয়ানডে সিরিজের আগে শ্রীলঙ্কা দলে করোনা ঢুকে পড়েছিল। ইংল্যান্ড ফেরত শ্রীলঙ্কা দলের ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার ও সাপোর্ট স্টাফের আরেক সদস্য কোভিড পজিটিভ হলে পাঁচ দিন পিছিয়ে দেওয়া হয় ওয়ানডে সিরিজ।

এর আগে ইংল্যান্ডে অবস্থানরত ভারতীয় দলে করোনা শনাক্ত হয়েছিল। উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পান্ত পরে সুস্থ হয়ে ডারহামে দলের সঙ্গে যোগ দেন। লন্ডনে করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে ছিলেন তিনি। বোলিং কোচ ভরত অরুণ, ঋদ্ধিমান সাহা ও অভিমন্যু ঈশ্বরণকেও ১০ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে পাঠানো হয়। কারণ তারা করোনায় আক্রান্ত ট্রেনিং অ্যাসিস্ট্যান্ট দয়ানন্দ গরানির সংস্পর্শ ছিলেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়