ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অস্ট্রেলিয়া সিরিজে ব্যাটিং কোচকে পাচ্ছে না বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ২৮ জুলাই ২০২১   আপডেট: ১৬:৫৮, ২৮ জুলাই ২০২১
অস্ট্রেলিয়া সিরিজে ব্যাটিং কোচকে পাচ্ছে না বাংলাদেশ

অ্যাশওয়েল প্রিন্স

শুধুমাত্র একটি সিরিজের জন্য ব্যাটিং কোচ হিসেবে অ্যাশওয়েল প্রিন্সের সঙ্গে চুক্তি করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জিম্বাবুয়ে সফরে তার কাজে সন্তুষ্ট হওয়ায় দীর্ঘ মেয়াদে তাকে রেখে দেওয়ার কথা ভাবছিল দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা। কিন্তু চুক্তি নবায়নের বিষয়টি চূড়ান্ত হওয়ার আগেই জানা গেল, অস্ট্রেলিয়া সিরিজে তাকে পাওয়া যাচ্ছে না।

কী কারণে এই দক্ষিণ আফ্রিকান কোচকে পাওয়া যাচ্ছে না তা অজানা। আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তার না থাকার বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান, 'অ্যাশওয়েল প্রিন্সকে আমরা জিম্বাবুয়ে সফরের জন্য নিয়েছিলাম। অস্ট্রেলিয়া সিরিজে তিনি থাকছেন না। তিনি দেশে চলে গেছেন। তিন চার দিনের মধ্যে নিশ্চিত হওয়া যাবে তাকে আমরা দীর্ঘ মেয়াদে নিয়োগ দিব কি না।'

জন লুইসের জায়গায় যুক্ত হয়েছিলেন প্রিন্স। শ্রীলঙ্কা সিরিজের পর ইংলিশ কোচের সঙ্গে চুক্তি বাড়ায়নি বিসিবি। প্রিন্স দক্ষিণ আফ্রিকার হয়ে তিন ফরম্যাটে ১১৯ ম্যাচ খেলেছেন। রান করেছেন ৪৬৮৮। কোচিং লেভেল থ্রি শেষ করেছেন ৪৪ বছর বয়সী। এর আগে দক্ষিণ আফ্রিকার ‘এ’ দলের ব্যাটিং পরামর্শক ও অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) পাঁচটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া দল। ৩ আগস্ট ঢাকার মিরপুরে শুরু হবে এই সিরিজ।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়