ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তানজীদ-শাহাদাতের হাফ সেঞ্চুরি, মোসাদ্দেকের ঝলক

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ২৮ সেপ্টেম্বর ২০২১  
তানজীদ-শাহাদাতের হাফ সেঞ্চুরি, মোসাদ্দেকের ঝলক

তানজীদ হাসান তামিম ও শাহাদাত হোসেন দিপুর ব্যাটে ভর করে বাংলাদেশ ‘এ’ দলকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে বিসিবির হাইপারফরম্যান্স (এইচপি) দল। ব্যাট হাতে এইচপি দল ভালো করলেও বল হাতে ঝলক দেখিয়েছেন ‘এ’ দলের মোসাদ্দেক হোসেন।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রামে টস হেরে ব্যাটিং করতে নেমে ৪৮.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৪৭ রান করে এইচপি দল। ‘এ’ দল ও এইচপি দলের মধ্যকার চারটি একদিনের ম্যাচের প্রথমটি অনুষ্ঠিত হচ্ছে আজ।

ব্যাটিং করতে নেমে শুরুতেই ওপেনার পারভেজ হোসেন ইমনকে হারায় এইচপি। এরপর খেলার হাল ধরেন তানজীদ ও মাহমুদুল হাসান জয়। ব্যাট হাতে সর্বোচ্চ ৮১ রান করেন ওপেনার তানজীদ। ৬৪ বলে অর্ধশতক হাঁকানো এই ব্যাটসম্যান ধীরে ধীরে যাচ্ছিলেন সেঞ্চুরির দিকে যাচ্ছিলেন। কিন্তু ৯৩ বলে ৮১ রানের বেশি করতে পারেননি। 

তানজীদ হাফসেঞ্চুরি করলেও জয় ৬১ বলে ৩৮ রানে থামেন। এইচপির হয়ে হাফ সেঞ্চুরি করেন আরেক ব্যাটসম্যান শাহদাত। তিনি ৬৪ বলে ৫১ রান করে সাজঘরে ফেরেন। অধিনায়ক আকবর আলী ২৩ বলে ২৮ রান করে। তৌহিদ হৃদয় ৮ বলে ৮ রান করেন। 

‘এ’ দলের হয়ে সর্বোচ্চ চার উইকেট নেন মোসাদ্দেক হোসেন। ৭ ওভারে মাত্র ৩১ রান দিয়ে তিনি এই উইকেটগুলো নেন। এ ছাড়া দুটি করে উইকেট নেন শহীদুল ইসলাম ও রুবেল হোসেন।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়