ঢাকা     বুধবার   ২৯ জুন ২০২২ ||  আষাঢ় ১৫ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

সমালোচকদের ধুয়ে দিলেন ওয়ার্নারপত্নী

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ১৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:২৮, ১৫ নভেম্বর ২০২১
সমালোচকদের ধুয়ে দিলেন ওয়ার্নারপত্নী

এই সংযুক্ত আরব আমিরাতে এসে আইপিএলে নিজের ছায়া হয়েছিলেন ডেভিড ওয়ার্নার। সবচেয়ে বাজে অভিজ্ঞতা হয়েছে তার এবার। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব হারান, এমনকি ব্যাটিংয়ে গড়পড়তার নিচে পারফর্ম করায় বাদ পড়েন দল থেকে। কিন্তু বাঁহাতি ওপেনার জাতীয় দলের সঙ্গে নিজের জাত চেনান। টি-টোয়েন্টি বিশ্বকাপে হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। তারপরই তাদের নিয়ে সমালোচনাকারীদের জবাব দিলেন তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার।

আইপিএলের গত আসরে ৮ ম্যাচে রান ১৯৫ এবং স্ট্রাইক রেট ১০৭.৭৩, তার আইপিএল ক্যারিয়ারে সবচেয়ে বাজে পরিসংখ্যান। আমিরাত পর্বে প্রথম দুই ম্যাচ খেলে তার স্কোর ছিল ০ ও ২। আস্থা আর তার ওপর রাখতে পারেননি বেলিস। বিশ্বকাপের মঞ্চে খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন ওয়ার্নার।

বিশ্বমঞ্চে সাত ম্যাচ খেলে ১৪৬.৭০ স্ট্রাইক রেটে তিনটি ফিফটিসহ ২৮৯ রান করেছেন ওয়ার্নার। বাবর আজমের (৩০৩) পর দ্বিতীয় সেরা ব্যাটসম্যান তিনি। হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। ফাইনালে ৫৩ রানের গুরুত্বপূর্ণ ইনিংসের সঙ্গে মিচেল মার্শকে নিয়ে গড়েন ৯২ রানের দারুণ এক জুটি।

আইপিএলের বাজে ফর্মের কারণে সমালোচিত ওয়ার্নার নিজেকে ফিরে পেতেই তার স্ত্রী ক্যান্ডিস ধুয়ে দিলেন সমালোচকদের। ওয়ার্নারপত্নী স্বামীকে ট্যাগ করে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ফর্মে নেই, বুড়ো হয়ে গেছে এবং অলস!’ ওই পোস্টে ওয়ার্নারের একটি ছবি দিয়েছেন, যার উপরে লেখা, ‘টুর্নামেন্টের সেরা খেলোয়াড়’।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়