ঢাকা     বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১২ ১৪২৮ ||  ২২ জমাদিউস সানি ১৪৪৩

বিশ্ব চ্যাম্পিয়নদের ড্রেসিংরুমের ‘গান কখনও বন্ধ হবে না’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৪, ১৫ নভেম্বর ২০২১  
বিশ্ব চ্যাম্পিয়নদের ড্রেসিংরুমের ‘গান কখনও বন্ধ হবে না’

গ্লেন ম্যাক্সওয়েল সুইপ করে চার মারলেন, সঙ্গে সঙ্গে বিশ্বজয়ের আনন্দ ছড়িয়ে গেল পুরো দুবাই আন্তর্জাতিক স্টেডিয়াম। ডেভিড ওয়ার্নারের দুই হাত বজ্রমুষ্টি করে হুঙ্কার, পেছন থেকে তাকে জড়িয়ে ধরেছেন স্টিভ স্মিথ। ২০১০ সালের ফাইনালে শিরোপা হারানোর বুকচাপা যন্ত্রণা লাঘব হলো তাদের।

আর ‘মিসিং পিচ’ হাতে পাওয়ার আনন্দে বুক চিতিয়ে উদযাপন করলেন ম্যাচ জয়ের নায়ক মিচেল মার্শ। শুরুতেই ম্যাক্সওয়েলকে জড়িয়ে ধরলেন, তারপর পেছন ফিরে ব্যাট ফেলে দিয়ে ঝাঁপিয়ে পড়লেন মার্কাস স্টয়নিসের বুকে। অ্যাডাম জাম্পাও যোগ দিলেন তাদের সঙ্গে। আধঘণ্টার মতো মাঠেই চল অস্ট্রেলিয়ার হলুদ উৎসব, সেখানেই শেষ নয়।

ট্রফি হাতে নেওয়ার আনুষ্ঠানিকতা সেরে ড্রেসিংরুমে চলল জমকালো পার্টি। নেচে-গেয়ে একজন আরেকজনকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা। ট্রফি সামনে রেখে তাকে ঘিরে জাম্পা, মার্শ, স্টয়নিস, স্টার্ক ও অন্যরা নাচলেন বিভিন্ন মুদ্রায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল হ্যান্ডেল ইনস্টাগ্রামে ড্রেসিংরুমে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের এই শিরোপা উদযাপনের ভিডিও পোস্ট করেছেন। ক্যাপশনে লেখা, ‘গান কখনও বন্ধ হবে না।’

ফাইনালের রেকর্ড ৮৫ রান করেন কেন উইলিয়ামসন। তাতে নিউ জিল্যান্ড বিশ্বকাপের ফাইনালে সর্বোচ্চ দলীয় রান করে। ২০ ওভারে তাদের স্কোর দাঁড়ায় ১৭২। কিন্তু ওয়ার্নার দারুণ জবাব দেন ৩৮ বলে ৫৩ রান করে। পরে মিচেল মার্শের অপরাজিত ৭৭ রান ৭ বল হাতে রেখেই অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে জয় এনে দেয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়