ঢাকা     বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবলের ফাইনালে আনসার ও পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ৩০ নভেম্বর ২০২১  
ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবলের ফাইনালে আনসার ও পুলিশ

‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা-২০২১’ এর দুটি সেমিফাইনাল ও স্থান নির্ধারণী ম্যাচ আজ মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়েছে। সেমিফাইনাল থেকে ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ। এদিকে তৃতীয় হয়েছে পরাণ মকদুম।

দিনের প্রথম সেমিফাইনালে আনসার ২-০ সেটে পরাণ মকদুমকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। অপর সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ২-০ সেটে জামালপুর রোকবল অ্যাসোসিয়েশনকে হারিয়ে ফাইনালে উঠে। এরপর স্থান নির্ধারণী ম্যাচে পরাণ মকদুম ২-০ সেটে জামালপুরকে হারিয়ে তৃতীয় হয়।

আগামীকাল সকালে ফাইনালে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন আনসার ও পুলিশ। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে সেরাদের পুরস্কৃত করা হবে।

এবারের এই তিনদিন ব্যাপী প্রতিযোগিতায় ১০টি নারী দল অংশ নিয়েছে। দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পরাণ মকদুম, জামালপুর রোকবল অ্যাসোসিয়েশন, ঢাকা জেলা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, জহুরুল স্পোর্টিং ক্লাব, বাসাবো সবুজ বাংলা স্পোর্টিং ও এইচটিএইচ রোকবল স্পোর্টিং ক্লাব।

১০টি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল খেলে। সেখান থেকে দুটি উঠেছে ফাইনালে। 

টুর্নামেন্টটি আন্তর্জাতিক ও এশিয়ান রোকবল ফেডারেশনের আইন অনুযায়ী পরিচালিত হচ্ছে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়