ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

আজকের মতো রাতের জন্য এখনও খেলি: নাদাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ১ জুন ২০২২   আপডেট: ১২:১৪, ১ জুন ২০২২
আজকের মতো রাতের জন্য এখনও খেলি: নাদাল

ইনজুরির কারণে স্বস্তিতে ছিলেন না রাফায়েল নাদাল। ম্যাচটাও ছিল রাতের, যাতে আপত্তি ছিল তার। অন্যদিকে প্রতিপক্ষ নোভাক জোকোভিচ ফর্মের তুঙ্গে। কিন্তু হাল ছাড়েননি নাদাল। রোলাঁ গারোঁয় মঙ্গলবার দুই টেনিস জায়ান্টের হলো হাড্ডাহাড্ডি লড়াই। ৪ ঘণ্টা ১২ মিনিটের লড়াই শেষে স্থানীয় সময় রাত ১টায় ম্যাচ শেষে বিজয়ীর হাসি হাসেন স্প্যানিশ তারকা।

কোয়ার্টার ফাইনালে বড় বাধা টপকে সেমিফাইনাল নিশ্চিত করলেন নাদাল। ১৪তম ফ্রেঞ্চ ওপেন জয়ের পথে আর দুটি ম্যাচ জিতলেই হয়। একই সঙ্গে সর্বোচ্চ গ্র্যান্ড স্লাম জয়ের রেকর্ডটা ২২ এ নিয়ে যাবেন তিনি। 

আগামী শুক্রবার সেমিফাইনালে নাদালের প্রতিপক্ষ তৃতীয় বাছাই আলেক্সান্দার জভেরেভ। একই দিন স্প্যানিশ তারকার ৩৬তম জন্মদিন। বার্থডে বয় নিজের বিশেষ দিনটিকে জয়ে স্মরণীয় করতে পারবেন বলে আশা।

শেষ আটে জোকোভিচকে নাদাল হারান ৬-২, ৪-৬, ৬-২, ৭-৬ (৭-৪) গেমে। তাতে ফ্রেঞ্চ ওপেনে সার্ব তারকার সঙ্গে স্প্যানিশ তারকা হেড টু হেডে ব্যবধান ৮-২ এ এগিয়ে থাকলেন।

ম্যাচ শেষে নাদাল বললেন এই রাত তার জন্য স্মরণীয়। ২১টি গ্র্যান্ড স্লাম জয়ী আপ্লুত, ‘শেষ পর্যন্ত এটা ছিল আমার জন্য খুবই আবেগের রাত। আমি আজকের মতো রাতের জন্যই এখনও খেলছি। কিন্তু এটা শুধু কোয়ার্টার ফাইনাল ম্যাচ। আমার এখনও কিছুই জেতা হয়নি। দুই দিনের মধ্যে আবার কোর্টে ফিরতে হবে। রোলাঁ গারোঁয় আরেকটি সেমিফাইনাল খেলা আমার জন্য অনেক কিছু।’ 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়