ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

পেইনের জন্য বিবিএলে ফেরার দরজা খোলা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ৩০ আগস্ট ২০২২  
পেইনের জন্য বিবিএলে ফেরার দরজা খোলা

সেক্সটিং কাণ্ডে ক্রিকেট থেকে দূরে থাকা টিম পেইনকে নিয়ে আরও আশার খবর মিললো। তাসমানিয়ার জার্সিতে প্রথম শ্রেণির ক্রিকেটে ফিরছেন, এমন খবর শোনা গেছে কয়েক দিন আগে। এবার জানা গেলো, বিগ ব্যাশ লিগেও দেখা যেতে পারে তাকে।

আসন্ন বিবিএলের জন্য অস্ট্রেলিয়ার সাবেক টেস্ট অধিনায়ক পেইনের দরজা খুলে রাখলো হোবার্ট হারিকেন্স। ৩৭ বছর বয়সী এই উইকেটকিপার ব্যাটসম্যান সম্প্রতি তাসমানিয়ার সঙ্গে অনুশীলন করেছেন। আগামী অক্টোবরে দলটির সঙ্গে মাঠে দেখা যেতে পারে জানান ক্রিকেট তাসমানিয়ার প্রধান নির্বাহী ডম বেকার।

এবার বিবিএলে তার ফেরার সম্ভাবনার কথা জানালেন হোবার্ট হারিকেন্সের কোচ জেফ ভন। ফ্র্যাঞ্চাইজির তালিকায় শেষ খালি জায়গা পূরণ করতে পারেন গত বছর টেস্ট অধিনায়কত্ব ছাড়া পেইন।

ভন বলেছেন, কয়েক দিনের মধ্যে এই শূন্যস্থান পূরণ করার ব্যাপারে আলোচনা করবে। সম্ভবত শেফিল্ড শিল্ড ও ঘুরোয়া ওয়ানডে ক্রিকেটের কয়েকটি ম্যাচ শেষে চূড়ান্ত নাম ঘোষণা করা হবে।

আগামী ১৬ ডিসেম্বর মেলবোর্ন স্টার্সের বিপক্ষে বিবিএল শুরু করবে হোবার্ট। এরই মধ্যে দলটিতে উইকেটকিার হিসেবে আছেন ম্যাথু ওয়েড ও খণ্ডকালীন গ্লাভসম্যান বেন ম্যাকডারমট। শেষ পর্যন্ত এই দুজনকে দিয়েই দলটি কাজ চালিয়ে নেবে নাকি অভিজ্ঞ পেইনকে ফেরাবে সেটাই দেখার।

শেষবার পেইন বিবিএল খেলেছিলেন ২০১৮-১৯ এ অনুষ্ঠিত সপ্তম আসরে। হোবার্টের হয়ে সব মিলিয়ে ৪৩ ম্যাচ খেলে ১২২ স্ট্রাইক রেট ও ২৭.৯৮ গড়ে ১১১৯ রান তার।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়