ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

ব্রাজিলের ক্লাবে যোগ দিয়ে মেসিকে কৃতিত্ব দিলেন সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০২, ৬ জানুয়ারি ২০২৩  
ব্রাজিলের ক্লাবে যোগ দিয়ে মেসিকে কৃতিত্ব দিলেন সুয়ারেজ

বিনা দলবদল ফি-তে দুই বছরের জন্য ব্রাজিলের ক্লাব গ্রেমিওতে যোগ দিয়েছেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ। গেল বুধবার তার চুক্তি সম্পন্ন হয়। তাকে দেখতে সেদিন মাঠে হাজির হয়েছিল গ্রেমিও’র ৩০ হাজার ভক্ত-সমর্থক।

গ্রেমিও’র সঙ্গে আলোচনা চলাকালিন সুয়ারেজ আর্জেন্টিনায় লিওনেল মেসির বাড়িতে ছিলেন। সেখান থেকেই চুক্তি সম্পন্ন করতে আসেন। কথা চলাকালিন মেসিই উরুগুইয়ান স্ট্রাইকারকে সহায়তা করেন গ্রেমিওতে যোগ দিতে। তাইতো মেসিকে কৃতিত্ব দিতে ভোলেননি তিনি।

‘আসলে বন্ধুরা সবসময় সাহায্য করতে, সমর্থন দিতে এবং সিদ্ধান্ত নিতে সাহায্য করতে প্রস্তুত থাকে। আসলে এমন কিছুই ঘটেছে আমার সঙ্গে। মেসি আমাকে গ্রেমিওতে যোগ দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নিতে সহায়তা করেছে।’

৩৫ বছর বয়সী এই তারকা আরও বলেন, ‘আমি হয়তো আগের মতো নেই। একইরকম থাকা সম্ভবও নয়। তবে মুভমেন্ট করা, ৫০ মিটার দূরে গোলপোস্টে সামনে থাকা আমার সতীর্থরা আমার কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। কারণ, ফুটবল একটি দলগত খেলা। দলগত পারফরম্যান্স দিয়েই জিততে হয়।’

গ্রেমিও তিন-তিনবার কোপা লিবার্তোদোরেস জিতেছিল। কিন্তু ২০২১ মৌসুমে তারা রেলিগেটেড হয়েছিল। এবার আবার ফিরেছে তারা। সুয়ারেজকে নিয়ে চতুর্থ শিরোপা জয়ের মিশনে নামবে তারা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়