ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

এনামুল-মাহমুদউল্লাহর ব্যাটে চড়ে বরিশালের ১৫৬

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ৩১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৫:১৭, ৩১ জানুয়ারি ২০২৩
এনামুল-মাহমুদউল্লাহর ব্যাটে চড়ে বরিশালের ১৫৬

ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে দ্রুত কয়েকটি উইকেট হারানোর পর রানরেট কমতে থাকে। ইনিংসে এনামুল হক বিজয়ের সর্বোচ্চ রানের পর শেষ দিকে মাহমুদউল্লাহর ক্যামিওতে সেই ধাক্কা কাটিয়ে তোলে ফরচুন বরিশাল। ৮ উইকেটে ১৫৬ রান তাদের।

কোনো উইকেট না হারিয়ে ৪২ রান। পাওয়ার প্লে শেষ হওয়ার দুই বল পর প্রথম উইকেট হারালো বরিশাল। এরপর ৬৬ রানে নেই ৪ উইকেট। 

এই ধাক্কা সামলে উঠতে কম কষ্ট হয়নি বরিশালের। ইনিংস সর্বোচ্চ ৪২ রান করে বিদায় নেন এনামুল হক বিজয়। ৯২ রানে পঞ্চম উইকেট হারানোর পর মাহমুদউল্লাহ ও সালমান হোসেন টুকটাক ব্যাটিংয়ে স্কোর বাড়াতে থাকেন। ১৭ ওভারে তাদের রান ৫ উইকেটে ১১১। চ্যালেঞ্জিং স্কোর তোলা নিয়ে শঙ্কা জেগেছিল।

কিন্তু পরের দুই ওভারে ঝড় ওঠে। সালমান ও মাহমুদউল্লাহ ১৮তম ওভারে সালমান ইর্শাদের বলে ১৯ রান তুলে নেন। পরের ওভারে চতুর্থ চার মারার পরের বলে আউট মাহমুদউল্লাহ, ২৭ বলে ৩৯ রানের ইনিংসে ছিল দুটি ছয়ও।

তবে করিম জানাত নেমেই ঝড় তোলেন। শরিফুল ইসলামকে দুটি ছয় ও চার মারেন পরপর তিন বলে। ১৯তম ওভারে আসে ২০ রান। সালমান ১২ বলে ১৪ রান করে ফিরে যান শেষ ওভারের প্রথম বলে। মোহাম্মদ ওয়াসিম ও করিম বাকি পাঁচ বলে সুবিধা করতে পারেননি, আরেকটি উইকেটের বিনিময়ে ওই ওভারে মাত্র ৬ রান আসে। শেষ বলে রান আউট হন করিম, ৫ বলে ১৭ রান করেন তিনি ৩৪০ স্ট্রাইক রেটে। ইনিংসে ছিল ১ চার ও ২ ছয়।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়