ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

পিসিবির টেকনিক্যাল কমিটি থেকে সরে দাঁড়ালেন হাফিজ 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ২২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:৫০, ২২ সেপ্টেম্বর ২০২৩
পিসিবির টেকনিক্যাল কমিটি থেকে সরে দাঁড়ালেন হাফিজ 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) টেকনিক্যাল কমিটির দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন সাবেক ক্রিকেটার মোহাম্মাদ হাফিজ। বিশ্বকাপ দল ঘোষণার ঠিক একদিন আগে স্বেচ্ছায় পদত্যাগ করলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে হাফিজ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে হাফিজ লিখেছেন, ‘পাকিস্তান ক্রিকেটের টেকনিক্যাল কমিটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি একজন সম্মানিত সদস্য হিসেবে কাজ করেছি। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য জাকা আশরাফকে ধন্যবাদ দিতে চাই।’

দায়িত্ব ছাড়লেও যেকোনো প্রয়োজনে পাশে আছেন জানিয়ে সাবেক এই ক্রিকেটার আরও লিখেন,’জাকা আশরাফ যদি পাকিস্তান ক্রিকেটের প্রয়োজনে আমার কোনো পরামর্শ চায়, তাহলে সাহায্য করার জন্য সবসময় প্রস্তুত আছি। পাকিস্তান ক্রিকেটের জন্য শুভকামনা। পাকিস্তান জিন্দাবাদ।’

এদিকে হাফিজের অবসরের মাঝেই আরেকটি খবর জানা গেছে। আজ ঘোষিত হতে পারে পাকিস্তানের বিশ্বকাপ দল। এমনটাই জানিয়েছে পাকিস্তানের কয়েকটি শীর্ষ সারির গণমাধ্যম। 

আগেই জানা গিয়েছিল, বেশ কয়েকজন ক্রিকেটার ইনজুরিতে পড়ায় এবং এশিয়া কাপে আশানুরূপ সাফল্য না পাওয়ায় পাকিস্তানের বিশ্বকাপ দল ঘোষণায় দেরি হচ্ছে। এবার চূড়ান্ত সিদ্ধান্তে আসার পালা। এ নিয়ে গতকাল জরুরি বৈঠকে বসেছিল পিসিবি।

শাদাব খানকে বাদ দেওয়ার যে গুঞ্জন উঠেছিল, পিসিবি সেটা উড়িয়ে দিয়েছে।  বৈঠকে বাবর আজমকে অধিনায়ক এবং শাদাব খানকে সহ-অধিনায়ক করে বিশ্বকাপ দল ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ (শুক্রবার) পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করার কথা রয়েছে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়