ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

নিস্প্রভ এমবাপ্পে, হারলো পিএসজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৮, ৮ নভেম্বর ২০২৩   আপডেট: ১৮:১৩, ৮ নভেম্বর ২০২৩
নিস্প্রভ এমবাপ্পে, হারলো পিএসজি

চ্যাম্পিয়নস লিগের এবারের আসরে পিএসজির পারফরম্যান্স অম্ল-মধুর। একটিতে জিতে তো আরেকটিতে হারে। গ্রুপপর্বের প্রথম ম্যাচে তারা ২-০ গোলে হারায় ডর্টমুন্ডকে। কিন্তু পরের ম্যাচেই নিউক্যাসেলের কাছে ৪-১ গোলে হেরে যায় তারা। তৃতীয় ম্যাচে  এসি মিলানের বিপক্ষে জয় পায় ৩-০ গোলে। কিন্তু মঙ্গলবার দিবাগত রাতে ফিরতি লেগে সেই মিলানের কাছে হেরে গেছে ২-১ গোলে। যদিও শুরুতে তারা লিড নিয়েছিল।

এই হারে ৪ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে নেমে গেছে পিএসজি। অন্যদিকে ৪ ম্যাচ থেকে ৫ পয়েন্ট সংগ্রহ করে নকআউট পর্বে যাওয়ার আশা বাঁচিয়ে রেখেছে মিলান। সমান ম্যাচ থেকে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বরুশিয়া ডর্টমুন্ড।

এদিন মিলানের মাঠে ম্যাচের ৯ মিনিটেই লিড নেয় পিএসজি। মিলান স্ক্রিনিয়ার গোল করে এগিয়ে নেন দলকে। তবে মিলান বেশিক্ষণ এগিয়ে থাকতে দেয়নি ফ্রান্সের ক্লাবটিকে। ১২ মিনিটের মাথায় রাফায়েল লিও গোল করে সমতা ফেরান। তাতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

বিরতির পর ৫০ মিনিটে অলিভার জিরোডের গোলে এগিয়ে যায় এসি মিলান। এ সময় থিও হার্নান্দেজ ক্রসে বল বাড়িয়ে দেন বক্সের মধ্যে। সেটাতে হেড নিয়ে জালে পাঠান জিরোড। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে ইতালির ক্লাবটি।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়