ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

দিনের ম্যাচে একই বৃত্তে বন্দি মাশরাফির সিলেটও

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ২৩ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৫:৩৩, ২৩ জানুয়ারি ২০২৪
দিনের ম্যাচে একই বৃত্তে বন্দি মাশরাফির সিলেটও

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম দিন দ্বিতীয় ম্যাচে ১৭৮ রানের লক্ষ্য দিয়ে হেরেছিল সিলেট স্ট্রাইকার্স। প্রথম দিন নিজেদের প্রথম ম্যাচে চ্যালেঞ্জিং স্কোর ছুড়েছিল দলটি। কিন্তু দিনের আলোয় ম্যাচ খেলতে নেমে মাশরাফির দলও যেন অনুসরণ করেছে বাকিদের।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার (২৩ জানুয়ারি) দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সিলেট স্ট্রাইকার্স-রংপুর রাইডার্স। টস হেরে ব্যাটিং করতে নেমে ৮ উইকেট হারিয়ে মাত্র ১২০ রান করে। চতুর্দিন গড়ানো বিপিএলে দিনের ম্যাচে এখন পর্যন্ত এটি সর্বনিম্ন।

প্রথমদিন প্রথম ম্যাচে আগে ব্যাটিং করা কুমিল্লা ভিক্টোরিয়ান্স এখন পর্যন্ত সর্বোচ্চ ১৪৩ রান করে। সেই লক্ষ্য তাড়া করে জিতে যায় দুর্দান্ত ঢাকা। দ্বিতীয়দিন প্রথম ম্যাচে আগে ব্যাটিং করা রংপুর রাইডার্স ১৩৪ রান করে। রান তাড়ায় নেমে ফরচুন বরিশাল সেটি টপকে যায়। তৃতীয় দিনের খেলায় প্রথম ম্যাচে ঢাকা ১৩৬ রান করে। তাড়া করতে নেমে চট্টগ্রাম জয় নিয়ে মাঠ ছাড়ে। আর আজ সিলেট থেমে যায় ১২০ রানে।

ব্যাটিংয়ে নেমে শুরু থেকে ধুঁকতে থাকে সিলেট। স্কোরবোর্ডে ৩৯ রান যোগ করতে হারিয়ে ফেলে ৫ উইকেট। দলের ত্রাণকর্তা হয়ে দাঁড়ান বেনি হাওয়েল-বেন কাটিং। দুজনের জুটিতে শতরান পার করতে পারে দলটি।

দুজন ৫৬ বলে ৬৮ রান যোগ করেন। ৩১ রানে কাটিং আউট হলে ভাঙে এই জুটি। হাওয়েল এগোতে থাকলেও ৩৬ বলে ৪৩ রানের বেশি করতে পারেননি। দুজন সাজঘরে ফিরতে সিলেটের রানের চাকাও থেমে যায়।

রংপুরের হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন আজমতুল্লাহ ওমরজাই-রিপন মন্ডল। এদিকে সাকিব আল হাসান না থাকলেও রংপুরের ব্যাটিং লাইনআপ পোক্ত হয়েছে। গতকাল রাতে ঢাকায় এসে দুপুরে ম্যাচ খেলছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়