ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

বাইরের সমালোচনা নিয়ে চিন্তা করার সময় নেই: মাশরাফি 

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১০, ২৬ জানুয়ারি ২০২৪  
বাইরের সমালোচনা নিয়ে চিন্তা করার সময় নেই: মাশরাফি 

ইনজুরিসহ খেলা নিয়ে মাশরাফি বিন মুর্তজার সমালোচনা চলছিল চারদিকে। সমালোচকদের তালিকায় সাবেক ক্রিকেটার থেকে শুরু করে ছিলেন ভক্তরা। কিন্তু এসবে কান দিতে চান না সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সিলেট পর্বে শুক্রবার (২৬ জানুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হারের পর সংবাদ সম্মেলনে আসেন মাশরাফি। এ সময় চারদিকের সমালোচনা নিয়ে নিজের অবস্থান নিয়ে প্রশ্ন ছুটে যায় মাশরাফির কাছে। তার সরাসরি উত্তর, ‘সমালোচনা নিয়ে চিন্তা করার সময় নেই।’

কুমিল্লার বিপক্ষে সিলেটে নিজেদের প্রথম ম্যাচে ৫২ রানে হেরে হারের হ্যাটট্রিক করে সিলেট। কুমিল্লা আগে ব্যাটিং করে ১৩০ রান করে কুমিল্লা। তাড়া করতে নেমে ৭৮ রানে অলআউট হয় সিলেট। হারের কারণ হিসেবে ব্যাটারদের দায় দেখছেন মাশরাফি।

কুমিল্লাকে ১৩০ রানে আটকে রাখার জন্য বোলারদের প্রশংসা করেছেন সিলেট অধিনায়ক। কিন্তু এত কম রান তাড়া করতে না পারায় হতাশা প্রকাশ করেন তিনি। বল হাতে তৃতীয় ম্যাচে এসে পূর্ণ ৪ ওভার করেন মাশরাফি নিজে। শর্ট রানআপে  মাত্র ১৯ রান দেন এই পেসার।

নিজের বোলিং নিয়ে মাশরাফি জানান, পা ভালো থাকায় তিনি আজ পুরো চার ওভার বোলিং করেছেন। এ ছাড়া সমালোচকদের দেখানোর জন্য তিনি বোলিং করেছেন কিংবা খেলেছেন কি না এমন প্রশ্ন উড়িয়ে দিয়ে মাশরাফি জানান, তিনি কখনো কাউকে দেখানোর জন্য খেলেননি।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়