ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

চার ম্যাচে ৩৫ করা লিটন ‘ভালো ফর্মে’ আছেন, মনে করে কুমিল্লা

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ৩০ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৯:৩৩, ৩০ জানুয়ারি ২০২৪
চার ম্যাচে ৩৫ করা লিটন ‘ভালো ফর্মে’ আছেন, মনে করে কুমিল্লা

মোস্তাফিজুর রহমানের ওভারে শেষ দিকে লং অফে একটি ছয় মারলেন আজমতুল্লাহ ওমরজাই। বাউন্ডারি লাইনে থাকা লিটন দাস বল কুড়িয়ে এনে বিরক্তির সঙ্গে ছুঁড়ে মারেন মোস্তাফিজের দিকে। একে তো কুমিল্লার নেতৃত্বে, আবার রানও পাচ্ছেন না। লিটন যেন হতাশায় ভুগছেন। 

রংপুর রাইডার্সের বিপক্ষে লিটন বাজে খেলার দিক দিয়ে নিজেকে ছাড়িয়ে গেলেন আরও। আগের তিন ম্যাচে যথাক্রমে ১৩, ১৪ ও ৮ রানে আউট হলেও এবার রানের খাতাই খুলতে পারেননি। আজমতুল্লাহকে প্রথম বলে ডাউন দ্য উইকেটে এসে মারতে গিয়ে বল তুলে দেন আকাশে। ফেরেন গোল্ডেন ডাক মেরে।

বিব্রতকর শুরুর পর শেষ পর্যন্ত কুমিল্লা ম্যাচ বের করতে পারেনি। ১৬৬ রানের লক্ষ্যে খেলতে নেমে কুমিল্লা থামে ১৫৭ রানে। ম্যাচ শেষে কুমিল্লার প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসেন ফিফটি করা ব্যাটার মাহিদুল ইসলাম অঙ্কন। লিটনের বাজে ফর্ম দলকে ভোগাচ্ছে কি না? এমন প্রশ্নে অঙ্কনের উত্তর, লিটন ফর্মে আছেন।

‘আসলে টি-টোয়েন্টি ক্রিকেটে ধারাবাহিক হওয়া অনেক কঠিন। লিটন ভাই কেমন ধরনের খেলোয়াড় আমরা সবাই জানি। আমি অবশ্যই বিশ্বাস করি উনি তাড়াতাড়ি ব্যাক করবেন এবং উনি ভালো ফর্মেও আছেন।’

যেকোনো দলের অধিনায়ককে সামনে থেকে নেতৃত্ব দিতে হয়, রান করা কিংবা উইকেট নিতে হয়। লিটন সেটা এখন পর্যন্ত পারছেন না। নেতৃত্ব কি লিটনকে বাড়তি চাপে ফেলে দিয়েছে?

এমন প্রশ্নে অঙ্কনের উত্তর হলো ‘না’ বোধক, ‘এটা আমি বলতে পারব না। অবশ্যই না। কারণ, উনি আগেও অধিনায়কত্ব করেছেন। তিনি অবশ্যই অনেক তাড়াতাড়ি ব্যাক করবেন।’

এখন পর্যন্ত চার ম্যাচ খেলে কুমিল্লা সমান দুটি করে জিতেছে এবং হেরেছে। অঙ্কন মনে করেন আজ তাদের পরিকল্পনা কাজে না লাগায় জয় আসেনি। দ্রুতই জয়ে ফেরার প্রত্যাশা করেছেন।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়