ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

তাওহীদ-লিটনদের বিদায় করে কুমিল্লাকে চাপে রেখেছে বরিশাল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ১ মার্চ ২০২৪   আপডেট: ১৯:৩৬, ১ মার্চ ২০২৪
তাওহীদ-লিটনদের বিদায় করে কুমিল্লাকে চাপে রেখেছে বরিশাল

ইনিংসের দ্বিতীয় বলে সুনীল নারিনের চারে রানের খাতা খোলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তৃতীয় বলে ক্যাচ তুলে দিয়েছিলেন এই উইন্ডিজ, আরেক উইন্ডিজ ম্যাককয় সহজ ক্যাচ ফেলে দেন। একই ওভারেই দারুণ ক্যাচে সেই ম্যাককয়ই নারিনকে ফেরান সাজঘরে।

প্রথম ওভারে উইকেট নিয়ে দারুণ শুরু করা ফরচুন বরিশাল ধারবাহিকতা ধরে রেখেছে ইনিংসের অর্ধেক ওভার পর্যন্ত। শুক্রবার টস জিতে ফিল্ডিং করতে নেমে প্রথম ১০ ওভারে কুমিল্লার চার উইকেট তুলে নেয় বরিশাল। নারিনের পর একে একে ফেরেন তাওহীদ হৃদয়, লিটন দাস ও জনসন চার্লস।

নারিনের বিদায়ের পর ক্রিজে এসে ঝড়ো ইনিংসের আভাস দেন হৃদয়। ৪ বলে তুলে নেন ১০ রান। তবে দিনটি হৃদয়ের ছিল না। ৮ বলে ১৫ রান তোলার পর ফুলারকে মারতে গিয়ে থার্ডম্যানে মাহমুদউল্লাহর হাতে ধরা পড়েন হৃদয়। তার ব্যাট থেকে আসে ১০ বলে ১৫ রান।

হৃদয় বিদায় নিলেও এক প্রান্তে লিটন সাবলীল খেলার আভাস দেন। দারুণ শটে হাঁকিয়েছেন চারও। অন্যপ্রান্তে নতুন সঙ্গী চার্লস শুরু করছিলেন ধীরে ধীরে। তখনই বিপদ বাড়ে। সেই ফুলারের বলে কাট করতে গিয়ে লিটন ধরা পড়েন মাহমুদউল্লাহর হাতেই। লিটনের ব্যাট থেকে আসে ১২ বলে ১৬ রান।

লিটন বিদায় নিলে ক্রিজে চার্লসের সঙ্গী হন মাহিদুল ইসলাম অঙ্কন। দুজনে এগোচ্ছিলেন ভালোভাবেই। চার্লসের ব্যাটেও দেখা গেছে ছয়। কিন্তু ১৬ বলে ১৫ রান করার পর থামতে হয় তাকে। উড়িয়ে মারতে গিয়ে ধরা পড়েন তামিমের হাতে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভারে কুমিল্লার রান ৪ উইকেটে ৬৭ রান। দলকে এগিয়ে নিচ্ছেন অঙ্কন ও মঈন আলী।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়