ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত শ্রীলঙ্কান ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ১৪ মার্চ ২০২৪   আপডেট: ১৭:১৭, ১৪ মার্চ ২০২৪
সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত শ্রীলঙ্কান ক্রিকেটার

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন সাবেক শ্রীলঙ্কান ক্রিকেটার লাহিরু থিরিমান্নে। আহতের তীব্রতা নিয়ে এখনো কিছু না জানা যায়নি। সাবেক লঙ্কান অধিনায়ককে আনুরাধাপুরা টিচিং হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো।

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে থিরিমান্নে ও তার পরিবার গাড়িতে করে মন্দিরে যাচ্ছিলেন। আনুরাধাপুরার একটি জায়গায় তাদের গাড়িটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থিরিমান্নের গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

থিরিমান্নের দুর্ঘটনার বিষয়ে একটি বিবৃতি দিয়েছে লেজেন্ডস ক্রিকেট ট্রফিতে তার দল নিউ ইয়র্ক সুপারস্টার স্ট্রাইকার্স।  দলটি জানিয়েছে, থিরিমান্নে আহত হলেও নিরাপদে আছেন তার পরিবার।

বিবৃতিতে দলটির ভাষ্য, ‘আপনাদের জানাতে চাই, লাহিরু থিরিমান্নে ও তার পরিবার মন্দিরে যাওয়ার সময় একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। তাদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই নিরাপদ ও সুস্থ আছেন, উদ্বেগের কোনো কারণ নেই।’

শ্রীলঙ্কার হয়ে দীর্ঘ ক্যারিয়ার থিরিমান্নের। ২০১০ সালে অভিষেকের পর থেকে জাতীয় দলের হয়ে মোট ৪৪ টেস্ট, ১২৭ ওয়ানডে ও ২৬ টি-টোয়েন্টি খেলেন এই বাঁহাতি। করেছেন ৫ হাজার ৫৭৩ রান। ৩১টি ফিফটির পাশাপাশি আছে ৭টি সেঞ্চুরিও। ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন তিনি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ