ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

এবার আমেরিকায় হবে রিয়াল-বার্সার এল ক্লাসিকো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ২০ মার্চ ২০২৪  
এবার আমেরিকায় হবে রিয়াল-বার্সার এল ক্লাসিকো

স্প্যানিশ লা লিগার চলতি মৌসুম শেষ হবে ২৬ মে। এরপর নতুন মৌসুম শুরু হবে আগস্টে। নতুন মৌসুম শুরুর আগে মার্কিন যুক্তরাষ্ট্র সফরে যাবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। সেখানে তারা ‘সকার চ্যাম্পিয়নস ট্যুর-২০২৪’ এর অংশ হিসেবে তিনটি করে ম্যাচ খেলবে। তার মধ্যে একটিতে তারা মুখোমুখি হবে। অর্থাৎ একটি এল ক্লাসিকোও অনুষ্ঠিত হবে।

রিয়াল-বার্সা ছাড়াও এই ট্যুরে থাকবে ম্যানচেস্টার সিটি, চেলসি ও এসি মিলান। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে নিউ ইয়র্ক, ইস্ট রাদারফোর্ড, অর্ল্যান্ডো, বাল্টিমোর, শিকাগো ও শার্লটে।

রিয়াল মাদ্রিদ ৩১ জুলাই তাদের প্রথম ম্যাচে এসি মিলানের মুখোমুখি হবে শিকাগোতে। এরপর দ্বিতীয় ম্যাচে ৩ আগস্ট নিউ ইয়র্কে লড়বে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতে। আর ৬ আগস্ট শেষ ম্যাচে শার্লটে তাদের প্রতিপক্ষ চেলসি।

অন্যদিকে বার্সেলোনা ৩০ জুলাই অর্লান্ডোতে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে। এরপর ৩ আগস্ট খেলবে রিয়ালের বিপক্ষে। আর ৬ আগস্ট শেষ ম্যাচে তারা খেলবে এসি মিলানের বিপক্ষে বাল্টিমোরে।

ম্যানচেস্টার সিটি ২৭ জুলাই ইয়াংকি স্টেডিয়ামে তাদের প্রথম ম্যাচ খেলবে এসি মিলানের বিপক্ষে। ৩০ জুলাই দ্বিতীয় ম্যাচ খেলবে বার্সার বিপক্ষে। ইংলিশ ক্লাবটি কেবল দুটি ম্যাচই খেলবে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়