ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টানা তিন ম্যাচে একশ’র নিচে অলআউট বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২৭ মার্চ ২০২৪   আপডেট: ১২:০৩, ২৭ মার্চ ২০২৪
টানা তিন ম্যাচে একশ’র নিচে অলআউট বাংলাদেশ

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম দুই ওয়ানডের পর তৃতীয়টিতেও এক’শ-র আগেই অলআউট হয়েছে বাংলাদেশ। আগের দু’বার নব্বইয়ের ঘরে যেতে পারলেও এবার থেমেছে তার আগেই!

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় অস্ট্রেলিয়া। ব্যাটিং করেতে নেমে উইকেটে মিছিলে বাংলাদেশের ইনিংস শেষ হয় ৮৯ রানে। ২৬.২ ওভারেই শেষ ইনিংস!

বরাবরের মতো শুরু থেকে উইকেট হারাতে থাকে বাংলাদেশ। দ্বিতীয় ওভার থেকে শুরু হয় উইকেটের পতন। শূন্যরানে ফেরেন সুমাইয়া আক্তার। ১০.৩ ওভার না যেতেই ৩২ রানে ৫ উইকেট হারিয়ে বসে স্বাগতিক শিবির।

এরপর স্বর্ণা আক্তারকে নিয়ে লড়াইয়ের আভাস দেন নিগার সুলতানা জ্যোতি। কিন্তু দুজনের জুটি থেকে ২১ রানের বেশি আসেনি। সর্বোচ্চ ১৬ রানে জ্যোতি আউট হলে ভাঙ্গে এই জুটি। তার আউটের পর বাংলাদেশ আর করতে পারে মাত্র ৩৬ রান।

শেষ দিকে দুই বোলার মারুফা আক্তার-সুলতানা খাতুন ২৫ রান যোগ না করলে আরও আগেই থামতে হতো। সুলতানা ১০ রান করে ফেরেন, মারুফা অপরাজিত থাকেন ১৫ রানে। অজিদের হয়ে সর্বোচ ৩টি করে উইকেট নেন গার্থ ও গার্ডনার।

প্রথম ম্যাচে বাংলাদেশ ২১৪ রানের লক্ষ্যে খেলতে নেমে ৯৫ রানে অলআউট হয়। দ্বিতীয় ম্যাচে আগে ব্যাটিং করতে নেমে ৯৭। এবার অলআউট ৮৯ রান।

রিয়াদ/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়