ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

যে কারণে এতোদিন গোল পাননি লাউতারো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ২৭ মার্চ ২০২৪   আপডেট: ২০:৪৮, ২৭ মার্চ ২০২৪
যে কারণে এতোদিন গোল পাননি লাউতারো

বিশ্বকাপের আগে দুর্দান্ত ফর্মে ছিলেন আর্জেন্টিনার আক্রমণভাগের অন্যতম খেলোয়াড় লাউতারো মার্টিনেজ। তবে বিশ্বকাপে নিজেকে মেলে ধরতে পারেননি এই তরুণ। একের পর এক সহজ সুযোগ নষ্ট করে সবাইকে ভাবিয়ে তুলেছিলেন। অবশেষে গোলখরা কাটালেন এই ফরোয়ার্ড। সেই সঙ্গে জানালেন এতোদিন কেন গোল পাননি।

আন্তর্জাতিক প্রীতি মাচে কোস্টারিকার বিপক্ষে গোল করে ১৬ ম্যাচ পর গোলের খাতা খুলেন লাউতারো। ম্যাচশেষে আর্জেন্টিনার টিওয়াইসি স্পোর্টসের সঙ্গে আলাপকালে এই ফরোয়ার্ড জানিয়েছেন, বিশ্বকাপে গোল না পাওয়ার বিষয়টি তাকে নার্ভাস করে তুলেছিল। যে কারণে পরের সময়টায় গোল পাননি।

টিওয়াইসি স্পোর্টসকে লাউতারো বলেন, ‘এমন সময় মানুষের জীবনে আসবেই। যদিও আমরা সেটা এড়িয়ে যাওয়ার চেষ্টা করি। তবে মাঝে মাঝে মস্তিষ্ক কিংবা মনে বিষয়টা উঁকি দিয়ে যাবে। অবশেষে খরা কেটেছে। এটা আমার সতীর্থদের কাজ ও সহায়তা এবং কোচিং স্টাফদের সমর্থনের পুরস্কার।’

‘আমি আমার পরিবারের সঙ্গে এ নিয়ে কিছুটা কথা বলেছিলাম। তারা আমাকে মানসিক দুশ্চিন্তা থেকে কিছুটা বেরিয়ে আসতে সাহায্য করেছি। কারণ এতে আমার স্বাভাবিক খেলায় ব্যাঘাত ঘটছিল। কারণ বিষয়টি আমাকে নার্ভাস করে তুলেছিল।’ - আরও যোগ করেন ইন্টার মিলানের এই ফরোয়ার্ড।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কোস্টারিকার বিপক্ষে গোল করার মধ্যে দিয়ে একটি মাইলফলক ছুঁয়েছেন লাউতারো।৭৭ মিনিটে করা গোলটি দিয়ে আলবিসেলেস্তেদের হয়ে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষ দশে ঢুকে পড়েন তিনি। তার সামনে আছেন লুইস ফাবিয়ান আরতিম ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়