ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

অতি জরুরি প্রয়োজনে বাংলাদেশ ছাড়লেন চান্দিমাল

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ২ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:৩১, ২ এপ্রিল ২০২৪
অতি জরুরি প্রয়োজনে বাংলাদেশ ছাড়লেন চান্দিমাল

‘জরুরি পারিবারিক প্রয়োজনে’ বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের শেষ দুদিন থাকা হচ্ছে না শ্রীলঙ্কার ব্যাটসম্যান দিনেশ চান্দিমালের। তাকে এরই মধ্যে সরিয়ে নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। দ্রুত বাংলাদেশ ছেড়েছেন চান্দিমাল। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ছিলেন না চান্দিমাল। দুই টেস্ট সিরিজে তাকে দলে নিয়ে বাংলাদেশে আসে লঙ্কানরা। সিলেট টেস্টে তার ব্যাট একবারেই হাসেনি। দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি একবারও। প্রথম ইনিংসে ৯ ও দ্বিতীয় ইনিংসে শূন্যরানে আউট হন।

চলমান দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসে ৫৯ রান করেছেন। ১৪৬ বলে ৫ চার ও ২ ছক্কায় তুলে নেন টেস্ট ক্রিকেটে তার ২৬তম ফিফটি। এরপর সাকিবের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে চান্দিমাল ড্রেসিংরুমে ফেরেন।

দ্বিতীয় ইনিংসে তার উইকেট নেন পেসার হাসান মাহমুদ। ডানহাতি পেসারের বল খোঁচা দিয়ে স্লিপে শাহাদাতের হাতে ক্যাচ দেন ৯ রানে।

সোমবার শেষ সেশনে মাঠে ছিলেন চান্দিমাল। কিন্তু আচমকা জরুরি পারিবারিক প্রয়োজনে বাংলাদেশ ছাড়তে হওয়ায় ম্যাচটা শেষ করতে পারলেন না ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার। এই কঠিন সময়ে শ্রীলঙ্কা ক্রিকেট তার পরিবারের পাশে আছে এবং ভক্ত সমর্থকদের অনুরোধ করেছে গোপনীয়তা রক্ষা করতে।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়