ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

গাড়ি দুর্ঘটনায় আহত দুই পাকিস্তানি নারী ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:৫৪, ৬ এপ্রিল ২০২৪
গাড়ি দুর্ঘটনায় আহত দুই পাকিস্তানি নারী ক্রিকেটার

গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন পাকিস্তান জাতীয় দলের দুই নারী ক্রিকেটার বিসমাহ মারুফ ও গুলাম ফাতিমা। আঘাত গুরুতর না হলেও বেশ ভালোভাবেই আহত হয়েছেন তারা। এক বিজ্ঞপ্তিতে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

চলতি মাসে ঘরের মাঠে উইন্ডিজ নারী দলের বিপক্ষে একটি পূর্ণাঙ্গ সীমিত ফরম্যাটের সিরিজ খেলবে পাকিস্তান। সেই সিরিজকে সামনে রেখেই জাতীয় দলের ক্যাম্পে ছিলেন বিসমাহ ও ফাতিমা। সেখানেই আহত হন তারা। দুজনকেই তৎক্ষণাৎ প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে তাদের বোর্ডের চিকিৎসক দলের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

উইন্ডিজের বিপক্ষে এপ্রিলের ১৮ তারিখে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে সিরিজ। শেষ হবে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি দিয়ে। এই সিরিজে বিসমাহ ও ফাতিমার ওপর অনেকটা নির্ভর করবে পাকিস্তানের সাফল্যে।

সবশেষ সিরিজে ৩ ম্যাচের সিরিজে বিসমাহ ৮৯ রান করেন। তৃতীয় ওয়ানডেতে খেলেন ৬৮ রানের ইনিংস, যে ম্যাচটিতে সুপার ওভারে গিয়েছিল পাকিস্তান। অন্যদিকে ফাতিমা সেই সিরিজে উইকেট নেন ৬টি, যা সিরিজে সর্বোচ্চ।

পাকিস্তানের হয়ে ১৩৩ ওয়ানডে খেলেছেন বিসমাহ, রান করেছেন ৩২৭৮। টি-টোয়েন্টি খেলেছেন ১৪০টি, রান ২৮৯৩। ফাতিমা জাতীয় দলের হয়ে ওয়ানডে খেলেছেন ১৫টি, উইকেট পেয়েছেন ২৭টি। ৫টি টি-টোয়েন্টি খেলে উইকেট ২টি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়