ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

চাকরিচ্যুত হাফিজের পারিশ্রমিক শোধ করেনি পিসিবি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৬, ৭ এপ্রিল ২০২৪  
চাকরিচ্যুত হাফিজের পারিশ্রমিক শোধ করেনি পিসিবি

ভারত বিশ্বকাপে ব্যর্থতার পর দলে ব্যাপক পরিবর্তন আনে পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি)। আর প্রেক্ষিতে তৎকালীন চেয়ারম্যান জাকা আশরাফের নেতৃত্বাধীন কমিটি দেশটির সাবেক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজকে টিম ডিরেক্টর হিসেবে নিয়োগ দেয়। যদিও সেই পদে এখন নেই হাফিজ। তবে চুক্তির টাকার পুরোটা পাননি।

হাফিজের টাকা না পাওয়ার বিষয়টি জানিয়েছে পাকিস্তানের গণমাধ্যম ক্রিকেট পাকিস্তান। এক সূত্রের বরাত দিয়ে তারা জানিয়েছে , হাফিজ তার চুক্তিবদ্ধ অর্থ এখনো পাননি। যেখানে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ড সফরের দৈনিক ভাতাও অন্তর্ভুক্ত ছিল। পিসিবির সভাপতি মহসিন নাকভির ব্যস্ত সূচির কারণে সমস্যাটির সমাধান এখনো হয়নি।

টিম ডিরেক্টরের পাশাপাশি একই সঙ্গে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে অস্থায়ী প্রধান কোচের দায়িত্ব পালন করেন হাফিজ। তবে দুই মাস না পেরোতেই তাকে ছাঁটাই করে মহসিন নাকভির বোর্ড।এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে হাফিজ জানান, তার সঙ্গে চার বছরের চুক্তি করেছিল পিসিবি।

বর্তমানে মাঠের ক্রিকেটের সঙ্গে নেই হাফিজ। নিজের ভূমিকা বদলে কাজ করছেন পাকিস্তানের স্থানীয় টেলিভিশনে বিশেষজ্ঞ অ্যানালিস্ট হিসেবে। তবে এখন পর্যন্ত পিসিবির সঙ্গে তার অভিজ্ঞতা খোলাখুলি কিছু বলেননি তিনি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়